• নরসিংদী
  • বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ;   ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

শিবপুরে বিএনপি নেতার স্মরণসভা অনুষ্ঠিত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৫৫ পিএম
শিবপুরে বিএনপি নেতার স্মরণসভা অনুষ্ঠিত
বক্তব্য রাখছেন মনজুর এলাহী

নিজস্ব প্রতিনিধি: নরসিংদীর শিবপুর উপজেলার সাধারচর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আসাদুল হক ভূঁইয়ার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৭ নভেম্বর) বিকেলে সাধারচর বাগের স্কুল মাঠে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব ও শিবপুর আসন থেকে ধানের শীষ প্রতীকের প্রতিনিধ আলহাজ্ব মনজুর এলাহী।

সাধারচর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হালিম মাস্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিছ রিকাবদার,সাধারণ সম্পাদক আবু সালেক রিকাবদার,বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আকরামুল হাসান মিন্টু, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ভিপি তোফাজ্জল হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ সারোয়ার জুয়েল ও পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার প্রমুখ।

এসময় বিভিন্ন উনিয়ন পরিষদের সাবেক ও বর্তমান চেয়ারম্যানগণ,উপজেলা ও সাধারচর ইউনিয়ন বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।পরে দোয়া অনুষ্ঠিত হয়।

পরে সন্ধ্যায় সাধারচর ইউনিয়নের পেতিপলাশী গ্রামের বিএনপি নেতা মরহুম বাসির উদ্দিনের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যবৃন্দকে সান্তনা দেন আলহাজ্ব মঞ্জুর এলাহী। এ সময় তার সাথে উপস্থিত  ছিলেন নেতাকর্মীরা।

উল্লেখ্য যে, বাশির উদ্দিন আজ সকালে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। 

 

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ