• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

পলাশে হাজি রহমতুল্লাহর জানাজার নামাজ অনুষ্ঠিত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৪৩ পিএম
পলাশে হাজি রহমতুল্লাহর জানাজার নামাজ অনুষ্ঠিত
হাজি মো. রহমতুল্লাহ

নাসিম আজাদ: নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গায় ঢাকা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট (ডিসি) মোঃ শহিদুল ইসলামের পিতা হাজী মোঃ রহমতুল্লাহর জানাজার নামাজ সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বেলা ২টায় ডাঙ্গা ইউনিয়নের 

ভিরিন্দার গ্রামে মরহুমের নিজ বাড়িতে জানাজার নামাজ সম্পন্ন হয়। পরে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

এর আগে আজ ভোরে তিনি রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৭ বছর। পরে মরহুমের মরদেহ গ্রামের বাড়িতে এনে জানাজা ও দাফন সম্পন্ন করা হয়।

এসময় ঢাকা বিভাগীয় কমিশনারের পক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার জহিরুল হক ও ঢাকা জেলা প্রশাসন এর বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীগণ।

আরও উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নঈম মোহাম্মদ মারুফ খান, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী, ঘোড়াশাল পৌর মেয়র আল মুজাহিদ হোসেন তুষার, ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র শরিফুল হক, সাধারণ সম্পাদক এস এম শফি, ডাঙ্গা ইউপি চেয়ারম্যান সাবের-উল হাইসহ স্থানীয় এলাকাবাসী। 

উল্লেখ্য, ঢাকার জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম ছাড়াও মরহুম হাজী রহমতুল্লাহর বড় ছেলে মোঃ মাহমুদুল হাসান মুকুল প্রতিষ্ঠিত ব্যবসয়াী, মেজ ছেলে মোঃ রফিকুল ইসলাম টুটুল ঘোড়াশাল পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র ইংরেজি শিক্ষক, আরেক ছেলে মোঃ সাইফুল ইসলাম পনির তিতাস গ্যাসে ব্যবস্থাপক পদে ও মেয়ে মোসাঃ সেলিনা খানম জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব পদে কর্মরত আছেন। 

 

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ