• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ;   ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নরসিংদী আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ০৪ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৫৯ পিএম
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নরসিংদী আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ
বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে নরসিংদীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠন।আজ শনিবার সকালে এই কর্মসূচি পালিত হয়। 

জেলা আওয়ামীলীগের কার্যালয় প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।সভায় সভাপতিত্ব করেন নরসিংদী পৌরসভার সাবেক মেয়র ও নরসিংদী শহর আওয়ামীলীগের সভাপতি কামরুজ্জামান। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া।  

এ সময় আরও উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ আলী, নরসিংদী পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা সরকার সুমী,  জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টুসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতী লীগ, মহিলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে  দেশ বিরোধী ষড়যন্ত্রকারী বিএনপি, ছাত্রদলের নরসিংদীতে ঠাঁই হবে না বলে হুঁশিয়ারী দেন বক্তরা। বক্তৃতায় বক্তরা বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতাদের দ্রুত  আইনের আওতায় আনতে হবে। 

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ