• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

বঙ্গবন্ধু একটি আদর্শের নাম : ডা. আনোয়ারুল আশরাফ খান


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:৫৬ পিএম
বঙ্গবন্ধু একটি আদর্শের নাম : ডা. আনোয়ারুল আশরাফ খান
ছবি:প্রতিনিধি

নিজস্বপ্রতিনিধি: নরসিংদী-২ (পলাশ) আসনের সংসদ সদস্য ও পলাশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেছেন, বঙ্গবন্ধু শুধু একটি নাম নয়, বঙ্গবন্ধু একটি আদর্শের নাম। যার নেতৃত্বে এই দেশ স্বাধীনতার সূচনা হয়। যার নেতৃত্বে পাকিস্তানীদের তাড়িয়ে বাংলাদেশ হয়।

আজ যার কন্যার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এক সময় বিএনপি সরকার দেশ বিরোধী শক্তির কাছে ক্ষমতা তুলে দিতে চেয়েছিল। বেগম খালেদা জিয়া সেই ব্যক্তি যার ৫/৭টি জন্ম তারিখ হয়। এটা দেশের জন্য লজ্জা আর কলঙ্কের। এরপরও তাদের লজ্জা হয়না। জাতির পিতার মৃত্যু বার্ষিকীতে তার জন্মদিন পালন করতে আসে।

বিগত বিএনপি সরকার দেশকে ৫বার দুর্নীতিতে সেরা বানিয়েছেন আর আজ শেখ হাসিনা দেশের পরিস্থিতিই পরিবর্তন করে দিয়েছেন উন্নয়নের মাধ্যমে। তিনি ডাংগাকে অবহেলিত এলাকা হিসেবে উল্লেখ করে বলেন, এই এলাকায় এক সময় এক লাখ টাকায় এক বিঘা জমি পাওয়া যেতো, আজ ১০ লাখ টাকায় এক শতাংশ জমিও পাওয়া যায়না।

এখানে শিল্প নগরী গড়ে তোলা হচ্ছে। আগামী কিছু দিনের মধ্যেই এখানে উন্নত শিল্প নগরী গড়ে উঠবে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা মিলাদ মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। 

বুধবার দুপুরে ডাংগা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ডাংগা বাজার মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। ডাংগা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবের উল হাই এর সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম গাজী, ঘোড়াশাল পৌরমেয়র আল মুজাহিদ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কারী উল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার , ডাংগা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আজহার খন্দকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি প্রধান ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামসহ আরো অনেকে। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া শেষে খাবার বিতরণ করা হয়।

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ