• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে দুটি অবৈধ ডায়াগনস্টিক সেন্টার বন্ধ, জরিমানা


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৪৮ পিএম
নরসিংদীতে দুটি অবৈধ ডায়াগনস্টিক সেন্টার বন্ধ, জরিমানা
ভ্রাম্যমাণ আদালতের অভিযান

স্টাফ রিপোর্টার: নরসিংদীতে অবৈধ ক্লিনিক, ডায়াগনোস্টিক সেন্টার ও হাসপাতাল বন্ধের জন্য সোম ও মঙ্গলবার পৃথক অভিযান পরিচালনা করা হয়। সোমবার সন্ধ্যায় নরসিংদী পৌর শহরের বাসাইল এলাকায়  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রিনাত ফৌজিয়া। এসময় কাগজপত্রের বৈধতা না থাকায় রেনেসাঁ ট্রমা সেন্টার ও ইউনিক ডায়াগনোস্টিক সেন্টার নামের  দুটি প্রতিষ্ঠান বন্ধ এবং ৩০ হাজার টাকা জরিমানা করেন করা হয়।

এছাড়া বৈধতা না থাকায় আরও ৩টি ডায়াগনোস্টিক সেন্টারের কার্যক্রম বন্ধের নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গত সোমবার সন্ধ্যায় ও আজ মঙ্গলবার দুপুরে পৃথক অভিযানে এই নির্দেশ দেয়া হয়। সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবু কাওসার সুমন এই তথ্য নিশ্চিত করেছেন।

এসব প্রতিষ্ঠানগুলো হলো- নরসিংদী পৌর শহরের আপন ডায়াগনস্টিক সেন্টার, বিসমিল্লাহ ডায়াগনস্টিক সেন্টার, সুরক্ষা ডায়াগনস্টিক সেন্টার।

মঙ্গলবার দুপুরে পৌর শহরের বাসস্ট্যান্ড ও পায়রা চত্বর এলাকায় অভিযান পরিচালনা করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদি হাসান কাউসার।

অভিযানে জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও পুলিশ সদস্যরা সহযোগিতা প্রদান করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদি হাসান কাউসার বলেন, 'জেলায় অবৈধ ক্লিনিক, ডায়াগনোস্টিক সেন্টার ও হাসপাতাল বন্ধে অভিযান অব্যাহত থাকবে।'

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ