• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

মাহবুবুর রহমান ভূইয়ার মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:২২ পিএম
মাহবুবুর রহমান ভূইয়ার মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত
দোয়া  মাহফিল

শেখ মানিক : নরসিংদী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি  মরহুম মাহবুবুর রহমান ভূইয়ার ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) শিবপুর উপজেলার সৈয়দনগর গ্রামে পারিবারিক আয়োজনে এই দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়। 

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি জি এম তালেব হোসেন,সহ-সভাপতি  বীর মুক্তিযোদ্ধা আবেদ আহমেদ, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী,যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল কবির সাহিদ,নরসিংদীর পৌর মেয়র আমজাদ হোহেন বাচ্চু, সাবেক সাধারণ সম্পাদক আঃ মতিন ভুইয়া, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক  ফজলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহসিন নাজির,সাধারণ সম্পাদক সামসুল আলম রাখিল।

আরো উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও উপজেলা  আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ আলম ভূঁইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি খোকন ভূইয়া, সাধারণ সম্পাদক ফারুক খান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌসী ইসলাম, সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অনেক নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

মাহফিলে সভাপতিত্ব করেন, পুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান খন্দকার হাসানুল হক সানী এলিছ। আলোচনা শেষে  মাহবুবুর রহমান ভূইয়ার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। 

জাগো নরসিংদী/প্রতিনিধি 
 

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ