• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীর প্রবীণ সাংবাদিক সরকার আদম আলী আর নেই 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শুক্রবার, ০৮ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:১৪ পিএম
নরসিংদীর প্রবীণ সাংবাদিক সরকার আদম আলী আর নেই 
সরকার আদম আলী, জানাযা নামাজের অংশবিশেষ

হলধর দাস: দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার ও নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি অকুতোভয় নির্ভীক সাংবাদিক সরকার আদম আলী  শুক্রবার সকাল সাড়ে ১০টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন)। তাঁর বয়স হয়েছি ৬৭ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনি, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 

জানা গেছে, সরকার আদম আলী দীর্ঘ দিন যাবৎ ক্যান্সারে ভুগছিলেন। শুক্রবার সকালে হঠাৎ করে তাঁর অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উত্তরা আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করেন। 

সরকার আদম আলী ব্যক্তিগত জীবনে খুব স্বদালাপি ও সর্ব মহলে একজন গ্রহণযোগ্য ব্যক্তি ছিলেন। তিনি ইনকিলাবের প্রতিষ্ঠা লগ্ন থেকে জেলা প্রতিনিধি ও পরে স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করছিলেন। তিনি তার জীবদ্দশায় সাংবাদিকতার উপর অনেক পড়াশুনা করতেন। 

একই দিনে বিকেল  সাড়ে ৪টায় নরসিংদী প্রেস ক্লাব প্রাঙ্গণে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

এসময় নরসিংদী জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুম, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মো: হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মো: হুমায়ুন কবীর শাহ, নরসিংদী সিভিল সার্জনের পক্ষে ডা. আব্দুর রাজ্জাক, নরসিংদী জেলা হাসপাতালের আরএমও’র পক্ষে আক্তারুজ্জামান, প্রবীণ সাংবাদিক আব্দুর রহমান ভূইয়া, মোস্তফা কামাল সরকার, মো: নুরুল ইসলাম, মাহবুব আলম, মোর্শেদ শাহরিয়ার, মো: মাজহারুল পারভেজ, বেনজির আহমেদ বেনু, মো: সেলিম মিয়া, মনজিল এ মিল্লাত, মোহাম্মদ জয়নুল আবেদীন, মশিউর রহমান সেলিম, কামরুল ইসলাম কামাল, এটিএম মোস্তফা বাবর, সোহেল এস হোসেন, ফারুক মিয়া, জাকির হোসেন, আকরাম হোসেন, আসাদুজ্জামান রিপন, আশিকুর রহমান পিয়াল, আইয়ুব খানসহ প্রবীণ-নবীন সাংবাদিকবৃন্দসহ সুধিজন জানাজায় অংশগ্রহণ করেন। 

এসময় উপস্থিত ছিলেন নরসিংদী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি নিবারণ রায়, সাবেক সভাপতি মাখন দাস, সাবেক সহসভাপতি বাদল কুমার সাহা, সাবেক কোষাধ্যক্ষ হলধর দাস প্রমুখ সাংবাদিকবৃন্দ। 

তাঁর দ্বিতীয় নামাজে জানাজা  অনুষ্ঠিত হয় ব্রাহ্মন্দী বায়তুল আমান জামে মসজিদ প্রাঙ্গণে এবং গাবতলী জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসা প্রাঙ্গণে তৃতীয় নামাজে জানাজা শেষে গাবতলী কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা হয়।

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ