• নরসিংদী
  • মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

আলোকবালিতে সিয়াম সাধনা শীর্ষক আলোচনা অনুষ্ঠিত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: সোমবার, ০৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:১৩ পিএম
আলোকবালিতে সিয়াম সাধনা শীর্ষক আলোচনা অনুষ্ঠিত:

আবুল কাশেম: আসুন পবিত্র কুরআন এবং হাদিসের আলোকে জীবন গড়ি এই প্রতিপাদ্যকে সামনে রেখে নরসিংদী সদর উপজেলাধীন আলোকবালী ইউনিয়ন কোরান সুন্নাহ ফাউন্ডেশন এর উদ্যোগে সিয়াম সাধনা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সোমবার (৮ই এপ্রিল) চর মাধবপুর মদিনাতুল আলীম মাদ্রাসার হল রুমে বিকাল চারটার সময় এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সৌদি আরব প্রবাসী আবু মোহাম্মদ সাদ্দাম এর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দাওয়ার কাফেলা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা শায়খ জামাল গাজী বিন শাফিউল্লাহ, আলোচক হিসেবে আরো উপস্থিত ছিলেন শায়েখ মিজানুর রহমান। আলোচকবৃন্দ সিয়াম সাধনা সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। সভাপতি আবু মোহাম্মদ সাদ্দাম তার বক্তব্যে বলেন, উক্ত সংগঠনের মাধ্যমে আমরা সকল দ্বীনি ভাই-বোনদেরকে আমরা প্রকৃত ইসলামের উপর চলার জন্য দাওয়াত দিয়ে থাকি, আমাদের কথায় যদি কোন মুসলিম ভাই প্রকৃত ইসলামের পথে জীবন ধারণ করে তখনই আমাদের দাওয়াত বা শ্রম সার্থক। আলোচনা শেষে আলোকবালি ইউনিয়নের বিভিন্ন মাদ্রাসার এতিম ছাত্রসহ প্রায় পাঁচশত লোকদের মাঝে ইফতার বিলি করা হয়।

ইফতার মাহফিলে  আরো উপস্থিত ছিলেন আলোক বালি ইউনিয়ন সমাজ কল্যাণ যুব সংঘের সিনিয়র সহ-সভাপতি আব্দুল জলিল, আলোক বালি ইউনিয়ন মানব কল্যাণ পরিষদের সভাপতি কাউসার আহমেদ, আরিফ চৌধুরি ,নাসির উদ্দিন ,মামুন মিয়া ,জসিম উদ্দিন, আল আমিন মিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। ইফতারের পূর্বে দেশ ও মুসলিম উম্মাহর শান্তির জন্য মোনাজাত করা হয়।।

ধর্ম বিভাগের জনপ্রিয় সংবাদ