• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

বেলাবতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ইভটিজিং : একজনের এক বছরের কারাদণ্ড 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ০৯ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৪৬ পিএম
বেলাবতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ইভটিজিং : একজনের এক বছরের কারাদণ্ড 

বেলাব প্রতিনিধি:নরসিংদীর বেলাবতে ৫ম শ্রেণির এক শিক্ষার্থীকে ইভটিজিং করার অপরাধে রাব্বি মিয়া(৩৬) নামে এক ব‍্যক্তিকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। 

মঙ্গলবার (৮ আগস্ট) সন্ধ্যায় বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়শা জান্নাত তাহেরা ভ্রাম্যমান আদালত পরিচালনা করে কারাদন্ডের  এ রায় প্রদান করেন।

সাজাপ্রাপ্ত ব্যক্তির নাম রাব্বি মিয়া উপজেলার সল্লাবাদ ইউনিয়নের সররাবাদ গ্রামের মো. আলকাছ মিয়ার ছেলে।

বুধবার (৯ আগস্ট) দুপুরে বেলাব থানা পুলিশ অভিযুক্ত রাব্বি মিয়াকে নরসিংদী জেল হাজতে প্রেরণ করেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল সোয়া পাঁচটায় উপজেলার বিএম ল্যাবরেটরি স্কুল হতে কোচিং শেষ করে ওই স্কুলের ৫ম শ্রেনীর ছাত্রী (১১) ও তার আরেক ছেলে সহপাঠিকে সাথে নিয়ে বাসায় যাবার উদ্দেশ্যে অটোরিক্সায় উঠে।

এসময় অভিযুক্ত রাব্বি মিয়া তার কোমড়ে ব্যাথা করছে বলে ওই ছাত্রীর ছেলে সহপাঠিকে জোড়পূর্বক অটোরিকশা চালকের সাথে বসিয়ে সে মেয়েটির সাথে উঠে বসে। পরে সে ওই ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে শরীরের স্পর্শকাতর স্থানে হাতাতে থাকে। কিছু দূর গিয়ে সে অটোরিকশা থেকে নেমে যায়। বাসায় ফিরে ওই ছাত্রী তার অভিভাবকদের বিষয়টি জানায়।

পরে তারা বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবগত করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা সিসিটিভির মাধ্যমে ইভটিজার রাব্বিকে সনাক্তের পর তাকে আটকের বেলাব থানা পুলিশ নির্দেশ দেয়। বেলাব থানা পুলিশ তাকে আটক করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করে।

বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়শা জান্নাত তাহেরা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ওই ব্যক্তি তার কোমড়ে ব্যাথার কথা বলে মেয়েটির সাথে অটোরিকশায় উঠে ইভটিজিং করে। সিসিটিভির মাধ্যমে তাকে সনাক্ত করে এক বছরের বিনাশ্রম সাজা দেয়া হয়েছে।

নারী ও শিশু বিভাগের জনপ্রিয় সংবাদ