• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

মিরসরাইয়ে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী নিহত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:১০ পিএম
মিরসরাইয়ে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী নিহত
ছবি সংগৃহীত

জাগো নরসিংদী ডেস্ক: চট্টগ্রামের মিরসরাইয়ে মাইক্রোবাসের সাথে ট্রেনের ধাক্কায়  মাইক্রোবাসের ১১ যাত্রী নিহত এবং দুইজন আহত হয়েছে। তারা সবাই পর্যটকবাহী মাইক্রোবাসের যাত্রী ছিলেন। 

শুক্রবার (২৯ জুলাই) দুপুরের দিকে উপজেলার খৈয়াছড়া এলাকায় এ ঘটনা ঘটে। হতাহতদের সবার বাড়ি চট্টগ্রামের হাটহাজারি উপজেলার আমান বাজার এলাকায় ।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, 'মাইক্রোবাসে ১৩ জন যাত্রী ছিল। তারা খৈয়াছড়া ঝর্ণা দেখে ফেরার সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী মহানগর প্রভাতীর ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া দুইজন আহত হয়েছেন।'

রেলের পূর্ব বিভাগীয় পরিবহন কর্মকর্তা আনসার আলী বলেন, 'ঢাকা থেকে চট্টগ্রামগামী মহানগর প্রভাতী ওই লেভেল ক্রসিং পার হওয়ার সময় খৈয়াছড়াগামী একটি পর্যটকবাহী মাইক্রোবাস লাইনে উঠে পড়ে। পরে মাইক্রোবাসটি ট্রেনের ইঞ্জিনের সঙ্গে আটকে যায়, ওই অবস্থায় মাইক্রোবাসটিকে অনেক দূর টেনেছেঁচড়ে নিয়ে যাওয়ার পর ট্রেনটি থামে।ট্রেন আসায় গেইটম্যান সাদ্দাম বাঁশ ফেলেছিলেন। কিন্তু মাইক্রোবাসটি বাঁশ ঠেলে ক্রসিংয়ে উঠে পড়ে।' আহত ২ জনকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

 

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ