• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে আলোচনা সভা 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩৩ পিএম
নরসিংদীতে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে আলোচনা সভা 
আলোচনা সভা

স্টাফরিপোর্টার: স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, মুক্তির মহানায়ক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নরসিংদী সদর দলিল লেখক সমিতির উদ‍্যোগে ১৫ আগস্টের শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বেলা ১১টায় সদর দলিল লেখক সমিতির কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ দলিল লেখক সমিতি ও নরসিংদী জেলা দলিল লেখক সমিতির সভাপতি নূর আলম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব‍্য রাখেন, সদর সাব রেজিষ্ট্রার এস এম মোস্তাফিজুর রহমান, সদর দলিল লেখক সমিতির আহবায়ক জহিরুল ইসলাম জহির, আমদিয়া ইউপি চেয়ারম‍্যান ও দলিল লেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ ইবনে রইছ মিঠু, সদর দলিল লেখক সমিতির সাবেক সভাপতি সাখাওয়াৎ হোসেন মোল্লা নান্নু মোল্লা,  আহ্বায়ক কমিটির সদস‍্য কবির হোসেন, সদস্য সচিব মামুন ভূঁইয়া ও  নির্বাহী সদস‍্য আতাউর রহমান প্রমুখ।

এসময় বক্তারা ১৫ আগস্টের নারকীয় হত্যাযজ্ঞের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, শেখ মুজিব শুধু মাত্র একটি নাম বাঙালি জাতির অহংকার ও গর্ব। সেদিন স্বাধীনতার পরাজিত শত্রুরা শুধু বঙ্গবন্ধু ও তার পরিবারকেই হত্যা করেনি, গোটা বিশ্ববাসীর কাছে বাঙালি জাতিকে কলুষিত করেছে। বিশ্ববাসীর কাছে বাঙালি জাতিকে মীর জাফরের দোসর হিসেবে প্রমাণ করেছে। ইতিহাস তাদের কখনো ক্ষমা করবেনা। বক্তারা অবিলম্বে বঙ্গবন্ধুর বাকী খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করার দাবী জানান।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা নূরূল্লাহ।

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ