• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ;   ০২ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
website logo

পলাশে ট্রলির চাকায় পিষ্ট হয়ে শ্রমিক নিহত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:১৩ পিএম
পলাশে ট্রলির চাকায় পিষ্ট হয়ে শ্রমিক নিহত
প্রতিকী ছবি

নাসিম আজাদ: নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গায় ইটবোঝাই চলন্ত ট্রলির চাকায় পিষ্ট হয়ে হাবিব মিয়া (১৭) নামে এক শ্রমিক নিহত হয়েছে। 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ভিরিন্দা সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত হাবিব শিমুলিয়ারটেক আবাসন প্রকল্পের বাসিন্দা বুলু মিয়ার ছেলে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার রেজাউল করিম টিটু জানান,  মঙ্গলবার সকালে হাবিব নামে এক শ্রমিক আবাসন প্রকল্প এলাকার বাসা থেকে মতিন মিয়ার মালিকানাধীন একটি ইট বহণকারী ট্রলিতে কাজ করতে যায়।

পরে ডাঙ্গার গালিমপুর এলাকার একটি ইট ভাটা থেকে ওই ট্রলিতে ইট বোঝাই করা হয়। দুপুর ১২টার দিকে ইট বোঝাই করে ঘোড়াশালে আসার পথে ভিরিন্দা সড়কে চলন্ত ওই ট্রলির উপর থেকে নিচে পড়ে যায় হাবিব।

এতে পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পরিবারের সদস্যরা মরদেহ উদ্ধার করে আবাসন প্রকল্পে নিয়ে আসে।

ট্রলির মালিক মতিন জানান, গালিমপুরের ইটভাটা থেকে ঘোড়াশালে আসার উদ্দেশ্যে চালক তোফাজ্জল ইট বোঝাই করেন। পরে ভিরিন্দা সড়কে আসার পর ট্রলির উপর থেকে  পিছলে নিচে পড়ে হাবিব মারা যায়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, 'দুর্ঘটনায় ১ জন নিহত হওয়ার খবর পেয়েছি। এ ঘটনায় নিহতের পরিবারের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।'

জাগো নরসিংদী/সমক

 

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ