• নরসিংদী
  • বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে নরসিংদী পৌরসভা চ্যাম্পিয়ন


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শুক্রবার, ০১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:০৪ পিএম
গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে নরসিংদী পৌরসভা চ্যাম্পিয়ন

হলধর দাস: নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বৃহস্পতিবার তুমুল প্রতিদ্বন্ধীতার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে । 

টুর্নামেন্টে একক ও দ্বৈত  ব্যাডমিন্টনের উভয় গ্রুপেই নরসিংদী পৌরসভা দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে । উভয় গ্রুপে রানার্সআপ হয় ঘোড়াশাল পৌরসভা বিদ্যুৎকেন্দ্র দল । 

অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও নরসিংদী জেলা প্রশাসক
 ড. বদিউল আলম। 

বিশেষ অতিথি ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগ সভাপতি জি এম তালেব হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মৌসুমি আক্তার রাখী, নরসিংদী পৌরসভার মেয়র আলহাজ্ব আমজাদ হোসেন বাচ্চু  ও ঘোড়াশাল পৌরসভার মেয়র আল মুজাহিদ তুষার। অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও জেলা ক্রিড়া সংস্থার সহসভাপতি মোঃ মোস্তফা মনোয়ার এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শাহীনুল ইসলাম ভূঞা। 

আলোচনা শেষে প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। 

দ্বৈত চ্যাম্পিয়ন দলকে ট্রফি মেডেল ও নগদ ৩০ হাজার টাকার প্রাইজ মানি প্রদান করা হয়। রানার্সআপ দলকে প্রদান করা হয় ট্রফি মেডেল ও ২০ হাজার টাকার প্রাইজ মানি। 

একক চ্যাাম্পিন দলকে প্রদান করা হয় ট্রফি মেডেল ও ২০ হাজার টাকার প্রাইজ মানি আর একক রানার্সআপ দলকে প্রদান করা হয়  ট্রফি মেডেল ও ১০ হাজার টাকার প্রাইজ মানি। 

সার্বিক সহযোগিতায় ছিলেন ব্যাডমিন্টন টুর্নামেন্টের সদস্য সচিব জেলা ক্রিড়া সংস্থার সহসভাপতি মোঃ মোস্তফা মিয়া। 

টুর্নামেন্টে ম্যাচ রেফারীর দায়িত্ব পালন করেন ক্রিড়া সংস্থার কার্যকরী সদস্য মোঃ শফিকুল আলম রানা। 
রেফারীকে সার্বিক সহযোগিতা করেন  ক্রিড়া সংস্থার যুগ্ম সম্পাদক দেলওয়ার হোসেন ভূঞা ও সদস্য আনিসুর রহমান ভূঞাসহ অন্যান্য সদস্যরা। 

উল্লেখ্য, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গত ২৭ জানুয়ারি-২০২৪ সন্ধ্যায় টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন। 

নরসিংদী মোসলেহ উদ্দীন ভূইয়া স্টেডিয়াম সংলগ্ন শহীদ মিনার প্রাঙ্গনে আয়েজিত মাসব্যাপী এ টুর্নামেন্টে ২৫ টি একক দল এবং  ৪১ টি দ্বৈত দল অংশ গ্রহণ করে। 
 

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ