• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

বেলাবতে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান রহিমা আক্তার ময়ূরী


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৪৫ পিএম
বেলাবতে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান রহিমা আক্তার ময়ূরী

 

বেলাব প্রতিনিধি: আসন্ন বেলাব উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান,জাতীয় মহিলা শ্রমিক লীগ বেলাব উপজেলা শাখার সভাপতি ও দেওয়ানেচর মাধ্যমিক বিদ্যালয়ের সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য রহিমা আক্তার ময়ূরী

আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে মাঠে নেমে পড়েছেন তিনি। এজন্য নিজ দলের নেতাকর্মী  ছাড়াও সাধারণ ভোটারদের কাছে চাইছেন দোয়া ও আর্শিবাদ।

জানাযায়, রহিমা আক্তার ময়ূরী একজন দক্ষ নারী নেত্রী। যার নিজস্ব যোগ্যতায় 
জাতীয় মহিলা শ্রমিক লীগ বেলাব উপজেলা শাখার সভাপতি ও দেওয়ানেচর মাধ্যমিক বিদ্যালয়ের সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য  হিসেবে দায়িত্ব পালন করে আসছে। যার মাধ্যমে উপজেলার অসহায় দুঃস্থ মানুষদের সহায়তা করে আসছেন তিনি নিয়মিত। যার নেতৃত্বে উপজেলার নারী সমাজ আজ জাগ্রত।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীর মধ্যে সাধারণ ভোটারদের মাঝে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি। একটি রাজনৈতিক সংগঠনের নারী নেত্রী হিসাবে সমাজে রয়েছে তার বিশেষ পরিচিতি।


উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রহিমা আক্তার ময়ূরী জানান, আমি দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি।তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে আমাকে নির্বাচিত করবে সাধারণ মানুষ এটাই আমার বিশ্বাস।নির্বাচিত হতে পারলে বেলাব উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করার ব্যাপারে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ