• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন দলিল লেখক সমিতি 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: সোমবার, ২৯ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২৫ এএম
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন দলিল লেখক সমিতি 
শ্রদ্ধা নিবেদন

নরসিংদী প্রতিনিধি: আগস্ট বাঙালি জাতির বেদনাবিধূর সেই শোকের মাস। ১৯৭৫ সালের ১৫ আগস্ট সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙালি, বাংলাদেশের স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সহপরিবারে হত্যা করা হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলেক্ষে বাংলাদেশ দলিল লেখক সমিতির সভাপতি নূর আলম ভূঁইয়ার নেতৃত্বে দলিল লেখকদের একটি দল বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বঙ্গবন্ধুর মাজারে পুষ্পাঞ্জলি অর্পণ করেছেন। 

শুক্রবার দুপুরে বাংলাদেশ দলিল লেখক সমিতি, নরসিংদী জেলা ও সদর দলিল লেখক সমিতিসহ বিভিন্ন জেলা ও উপজেলার সমিতিগুলোর নেতৃবৃন্দরা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিস্থলে উপস্থিত হয়ে এ শ্রদ্ধা নিবেদন করেন। 
নরসিংদী সদর দলিল লেখক সমিতির সার্বিক তত্বাবধানে এসময় কেন্দ্রিয় সিনিয়র সদস্যসহ জেলা পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধিস্থলে উপস্থিত হয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।  পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সকল সদস্যের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

এর আগে সকালে নরসিংদী ও  আশপাশের বিভিন্ন জেলার নেতৃবৃন্দ মাধবদীস্থ ওকে মার্কেটে একত্রিত হয়ে নূর আলম ভূঁইয়ার নেতৃত্বে একটি বিশাল গাড়ি বহর টুঙ্গিপাড়ার উদ্দেশ্য রওনা দেয়। এদিকে বাংলাদেশ দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদের নেতৃত্বে ঢাকা ও বিভিন্ন জেলা থেকে আগত নেতৃবৃন্দ অপর আরেকটি গাড়িবহর পোস্থখোলা ব্রিজে এসে সভাপতি নূর আলম ভূঁইয়ার নেতৃত্বাধীন গ্রুপটি জন্য অপেক্ষা করতে থাকে পরে দুটি গ্রুপ এক হয়ে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা দেয়। 

সমাধিস্থলে ফুল দেওয়া শেষে সারাদেশ থেকে আগত দলিল লেখকদের দলটি গোপালগঞ্জ সাব-রেজিষ্টি অফিসে যান এবং  গোপালগঞ্জ দলিল লেখক সমিতির সৌজন্যে  মধ‍্যাহ্ন ভোজে মিলিত হয়।  এসময় বাংলাদেশ দলিল লেখক সমিতির সভাপতি নূর আলম ভূঁইয়া তাদের আতিথিয়তায় সন্তুষ্টি প্রকাশ করে ধন‍্যবাদ জ্ঞাপন করেন।

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ