• নরসিংদী
  • মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে ইয়াবা ও গাঁজাসহ দুজন আটক


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১৫ এএম
নরসিংদীতে ইয়াবা ও গাঁজাসহ দুজন আটক

স্টাফ রিপোর্ট: নরসিংদীতে সাড়ে ৩ হাজার পিস ইয়াবা ও ৩০ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার রাতে ও সোমবার সকালে সদর থানার জেলখানা মোড় ও শিবপুর থানার ইটাখোলা এলাকায় অভিযান চালিয়ে এসব মাদক ও গাড়ী জব্দসহ জড়িত ২ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- কক্সবাজার জেলার উখিয়া খানার তুতুরবিল এলাকার মীর আহাম্মদ এর ছেলে আবুল বাশার (৪৮) ও কুমিল্লার বুড়িচং থানার রাজাপুর মধ্যপাড়া এলাকার আব্দুল মালেক এর ছেলে আলামিন মিয়া (২৪)।

সোমবার দুপুরে পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গনে এক সংবাদ সম্মলনে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন জানান, গোপন তথ্যের ভিত্তিতে সদর থানার তরোয়া জেলাখানা মোড়ের মিনার মসজিদের পূর্বপাশে মোটরসাইকেলসহ আবুল বাশারকে আটক করা হয়। এসময় তার দখল হতে ৩৫০০ পিস ইয়াবা জব্দ করে ডিবি পুলিশ।

অপরদিকে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর থানার মুনসেফেরচর ইটাখোলা এলাকার ধানসিঁডি হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনের রাস্তার উপর থেকে ৩০ কেজি গাঁজাসহ ১টি পিকআপ গাড়ীর ড্রাইভার মো: আলামিন মিয়াকে আটক করে ডিবি পুলিশের একটি দল।

ইয়াবা ও মাদকসহ আটক দুইজনের বিরুদ্ধে সদর ও শিবপুর থানায় মামলা হয়েছে। এর আগেও তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে জানা গেছে। 

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ