• নরসিংদী
  • শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ;   ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে 'সময়ের আলো' পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ০২ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:২৩ পিএম
নরসিংদীতে 'সময়ের আলো' পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন 
অনুষ্ঠানে অতিথিবৃন্দ

নিজস্ব প্রতিনিধি 

নরসিংদীতে জাতীয় দৈনিক সময়ের আলো পত্রিকার চতুর্থ বর্ষে পর্দাপণ এবং ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী জমকালো আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে। বুধবার (২ মার্চ) বিকেলে নরসিংদীর পাঁচদোনা ড্রিম হলিডে পার্কে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মো. হাবিবুর রহমান হাবিব।

দৈনিক সময়ের আলো’র নরসিংদী প্রতিনিধি আবুল বাশার বাছিরের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন   নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও একুশে টিভি’র জেলা প্রতিনিধি মাখন দাস, ড্রিম হলিডে পার্কের ডিরেক্টর বাবু রতন কুমার সাহা, নরসিংদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ জয়নুল আবেদীন, সাবেক কোষাধ্যক্ষ ও দীপ্তটিভি’র জেলা প্রতিনিধি  মো: সেলিম মিয়া, স্থানীয় সাপ্তাহিক সমাচার পত্রিকার সম্পাদক এ কে ফজলুল হক।

আরো উপস্থিত ছিলেন দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি রুমা আক্তার, সময়ের আলো পত্রিকার শিবপুর প্রতিনিধি শেখ মানিক, মনোহরদী প্রতিনিধি মোজাম্মেল হকসহ বিভিন্ন ইলেক্টনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ। আলোচনা সভায়  বক্তারা বলেন পাঠকদের চাহিদাপূরণে অকুন্ঠ সাহসিকাতার সাথে এগিয়ে চলেছে দেশের প্রথম সারির জাতীয় দৈনিক ‘সময়ের আলো’।আলোচনা শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ