• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

রায়পুরা থেকে বরিশালে গিয়ে ধর্ষণ, অতপর গ্রেফতার


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:০৯ পিএম
রায়পুরা থেকে বরিশালে গিয়ে ধর্ষণ, অতপর গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি

স্টাফ রিপোর্টার: বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণ ও ধর্ষণের চিত্র ভিডিও ধারণ করে চলে আসে। পরে ভুক্তভোগী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এই মামলার প্রধান আসামি  মো. আনাচ মিয়া (৪০) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১। রোববার (১১ সেপ্টেম্বর)  এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১১ র নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো: শামীম হোসেন। ধর্ষণের ঘটনাটি ঘটে বরিশালের কাউনিয়ায় এলাকায়।

গত শনিবার সন্ধ্যায় নরসিংদীর রায়পুরা থানাধীন ঝাউকান্দির বেগমাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মো. আনাচ মিয়া রায়পুরার বেগমাবাদ ঝাউকান্দি এলাকার মনতাজ মিয়ার ছেলে।

মামলার বরাতে র‌্যাব জানায়, রায়পুরার বেগমাবাদ এলাকার বাসিন্দা এবং কুয়েত প্রবাসী আনাচ মিয়া একজন অভ্যাসগত যৌন অপরাধী। সে চার বছর আগে ফেসবুকে বরিশালের কাউনিয়ার ৩৮ বছর বয়সী একজন ডিভোর্সী নারীর (৩৮) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে । আনাচ মিয়া গত ২৪ আগস্ট বরিশালের কাউনিয়ায় ওই নারীর বাড়িতে যায়।

এসময় বিয়ের প্রলোভনে আনাচ তাকে ধর্ষণ করে এবং তার একটি নগ্ন ভিডিও ধারণ করে। এরপর কৌশলে পালিয়ে নরসিংদীর রায়পুরায় নিজ বাড়িতে চলে আসে। এরপর তার সাথে যৌন সম্পর্ক চলমান না রাখলে ওই নারীকে তার নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার হুমকি দেয়। এই ঘটনায় ভুক্তভোগী ওই নারী মানসিকভাবে উদ্বিগ্ন হয়ে কাউনিয়া থানায় মামলা করেন।

র‌্যাব-১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো: শামীম হোসেন বলেন, কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) র অনুরোধে মামলার আসামি আনাচ মিয়াকে র‌্যাব-১১ এর নরসিংদী সদস্যরা রায়পুরায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এসময় তার নিকট হতে আলামত হিসেবে ১ টি স্যামসাং গ্যালাক্সি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এতে ১৪৬ টি নগ্ন ছবি ও ভিডিও সংরক্ষিত রয়েছে। পরে তাকে কাউনিয়া থানায় হস্তান্তর করা হয়।

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ