• নরসিংদী
  • বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ;   ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

শিবপুরে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:০৮ পিএম
শিবপুরে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
খেলা

নিজস্ব প্রতিনিধি: নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নে যুব সমাজের উদ্যোগে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

জমকালো আয়োজনে শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে উপজেলার পুটিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। এ খেলা দেখতে দূর দূরান্ত থেকে হাজারও ফুটবল প্রেমীদের উপচেপড়া ভিড়ে কানায় কানায় পরিপূর্ণ ফুটবল মাঠের চারপাশ।

মাঠে উৎসব আমেজ বজায় রাখতে নিজেদের ক্রীড়া নৈপুণ্য আকৃষ্ট করার চেষ্টা করেছেন খেলোয়াড়রা। 
খেলায় অংশ নেয়  উপজেলার পুটিয়া কামারগাঁও বন্ধু মহল  যুব সংঘ বনাম সোনাতলা বুলেট একাদশ । খেলায় সোনাতলা বুলেট একাদশের বিপক্ষে ০-১ গোলো জয় পেয়েছে বন্ধু মহল যুব সংঘ।

খেলা দেখতে আসা স্থানীয়রা বললেন, 'আজকে যে খেলা অনুষ্ঠিত হচ্ছে, সুন্দর পরিবেশে ভালো খেলা উপহার দিচ্ছে।' প্রতিবছর এমন আয়োজনের দাবী দর্শনার্থীদের।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুরের সাবেক এমপি ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপদেষ্টা সিরাজুল ইসলাম মোল্লা। খেলা উদ্বোধন করেন পুটিয়া ইউপি চেয়ারম্যান খন্দকার হাসান উল সানি এলিছ। 

বিশিষ্ট ব্যবসায়ী খোরশেদ আলম সরকারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন, ছাত্রলীগের সভাপতি সোহেল রানাসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ