• নরসিংদী
  • বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

শিবপুর উপজেলা চেয়ারম্যানকে গুলি  : ৪ জন আটক 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪২ পিএম
শিবপুর উপজেলা চেয়ারম্যানকে গুলি  : ৪ জন আটক 
শিবপুর মডেল থানা

জাগো নরসিংদী রিপোর্ট: নরসিংদীর শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হারুনুর রশিদ খানকে গুলি করে আহতের ঘটনায় জড়িত সন্দেহে ৪ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো শিবপুর থানার পুটিয়া কামারগাঁও এলাকার মৃত হাফিজ উদ্দিনের ছেলে মো: ফরিদ সরকার (৬৩), সৈয়দনগর এলাকার রোকন উদ্দিনের ছেলে মো: সাব্বির (৩২), পূর্ব  সৈয়দ নগর এলাকার আয়েছ আলীর ছেলে মনসুর আহমেদ রানা (৪৩) ও কামারগাঁও এলাকার মৃত সিরাজ মোল্লার ছেলে মোমেন মোল্লা (৫৯)।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খানকে গুলির ঘটনায় রোববার দুপুর পর্যন্ত চারজনকে আটক করা হয়েছে। আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে পালপাড়া বাজার রোডের পাশের একটি নির্জন বাড়ি থেকে হামলার ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

এছাড়া এই ঘটনায় এখন পর্যন্ত থানায় অভিযোগ দায়ের করা হয়নি। আমরা আহত উপজেলা চেয়ারম্যানের সাথে কথা বলেছি, তিনি সুস্থ হয়ে অভিযোগ দায়ের করবেন। এই হামলার ঘটনায় আইনী পদক্ষেপের বিষয়ে জেলা পুলিশের কর্মকর্তারা সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন বলে জানিয়েছেন তিনি।

অপরদিকে, রোববার সকালে শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এই বিক্ষোভ সমাবেশ করা হয়। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সংসদ এই সমাবেশ করে। এসময় দ্রুত সন্ত্রাসীদের শনাক্ত করে আইনের আওতায় আনাসহ এ হামলার তীব্র নিন্দা জানানো হয়।

জাগো নরসিংদী টুয়েন্টিফোর ডটকম/সমক

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ