• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ;   ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

অনুর্ধ্ব-১২ জাতীয় টেনিস দলের হয়ে নেপাল যাচ্ছেন নরসিংদীর মেয়ে


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ০৪ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:২৬ পিএম
অনুর্ধ্ব-১২ জাতীয় টেনিস দলের হয়ে নেপাল যাচ্ছেন নরসিংদীর মেয়ে
সারা-আল হোসেন

স্টাফ রিপোর্টার: অনুর্ধ্ব-১২ জাতীয় টেনিস দলের জন্য নির্বাচিত হয়ে নেপাল যাচ্ছেন নরসিংদীর মেয়ে সারা-আল হোসেন। গত ২৩ মে বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক পরিমল সিংহ রায় স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সারা-আল হোসেন নরসিংদীর ভেলানগর এলাকার বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দিন ও মমতাজ মুক্তা'র একমাত্র মেয়ে । সে নরসিংদীর আবদুল কাদির মোল্লা ইন্টারন্যাশনাল স্কুলের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

চিঠিতে জানানো হয় যে, আন্তর্জাতিক টেনিস ফেডারেশন ও এশিয়ান ফেডারেশনের অনুমোদিত দক্ষিণ এশিয়া আঞ্চলিক বাছাই পর্বের 'আইটিএফ এশিয়ান অনূর্ধ্ব-১২' এ অংশগ্রহণের জন্য বাংলাদেশ দল গঠনের লক্ষ্যে ২০-২২ মে ২০২২ পর্যন্ত রমনাস্থ শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স বাছাই পর্বের খেলায় নরসিংদীর সারা-আল হোসেন, উত্তরা ক্লাব লিমিটেড এর হুমায়রা হায়দার,শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স এর মোঃ রাজিব, বিকেএসপির মুশফিকুর রহমান আপন ও কাব্য গায়েন সহ ২ জন বালিকা ও ৩ জন বালক চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছে।

বিটিএফ এর চীফ কোচ মোঃ মোজাহিদুল হক(মন্টি) ও মোঃ দেলোয়ার হোসেন বালক ও বালিকা দলের ক্যাপ্টেন হিসেবে নেপাল ভ্রমন করবেন বলেও চিঠিতে উল্লেখ করা হয়েছে।

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ