• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ;   ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে অবহেলিত নারীদের পাশে দাঁড়াতে আসছে 'অপরাজিতা'


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শুক্রবার, ১০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:০২ পিএম
নরসিংদীতে অবহেলিত নারীদের পাশে দাঁড়াতে আসছে 'অপরাজিতা'
আলোচনা সভা

নিজস্বপ্রতিনিধি: 'আজকের অবহেলিতা, আগামীর অপরাজিতা' এই শ্লোগানকে সামনে রেখে একশো নারীকে নিয়ে নরসিংদীতে আত্মপ্রকাশ হলো “অপরাজিতা” নামে একটি সংগঠনের। 

শুক্রবার (১০জুন) বিকেলে নরসিংদী সদর উপজেলা সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে এর আত্মপ্রকাশ ঘটে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফারিয়া আফরোজ। সংগঠনের সভাপতি ও নাসিব নারী উদ্যোক্তার সভানেত্রী কামরুন্নেছা বেগমের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন নরসিংদী প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিব, বিসিক’র সহকারী পরিচালক শহিদুল ইসলাম, নরসিংদী পৌরসভার মহিলা কাউন্সিলর ইয়াছমিন সুলতানা, রুমানা ইয়াসমিন, নরসিংদী জেলা নাসিবের সভাপতি রুস্তম আলী, নবধারার পরিচালক মোতাহার হোসেন অনিকসহ অন্যরা। 

এসময় প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন, যতদিন আমি আছি ততদিন এই অপরাজিতা আমাকে সাহায্য করবে আর এই দুইয়ে মিলে নরসিংদীতে নারী নির্যাতন, ইভটিজিং, বখাটেপনা রোধসহ পারিবারিক কলহ নিরসনে কাজ করে যাবো। আজকের একজন ছাত্রী আগামী দিনের মা, আগামী দিনের ভবিষ্যত তাই তাকে সুস্থ্য অবস্থায় বেড়ে উঠতে দিতে হবে। তার উপযুক্ত পরিবেশ করে দেওয়াই হলো আমাদের দায়িত্ব।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, নরসিংদী জেলার দুস্থ: অবহেলিত, নির্যাতিত মানুষের জন্য কাজ করার পাশাপাশি অসহায় নারীদের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে কাজ করবে সংগঠনটি।

নারী ও শিশু বিভাগের জনপ্রিয় সংবাদ