• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

সোহানাকে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় নরসিংদী সদরবাসী


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ০৭ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:৪৮ এএম
সোহানাকে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় নরসিংদী সদরবাসী

নিজস্ব প্রতিনিধি: আসন্ন নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সোহানা আক্তারকে দেখতে চায় নরসিংদী সদরবাসী। বর্ণার্ঢ্য রাজনীতি ব্যক্তিত্বের অধিকারী সোহানাকে আগামী নির্বাচনে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চাচ্ছে সাধারণ জনগণ।  সোহানা দীর্ঘদিন মানুষের বিপদে আপদে তাদের পাশে থেকে মনের অন্তরে স্থান করে নিয়েছে।  তাই এবারের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সোহানা আক্তারের নামই জোরালোভাবে আলোচিত হচ্ছে। 

সোহান দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। ২০১৩ সাল থেকে ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসেবে ভূমিকা পালন করছেন। প ২০১৯ সালে নরসিংদী জেলা আওয়ামী মৎসজীবি লীগের আহ্বায়কের দায়িত্ব পালন করেন।বর্তমানে তিনি জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সোহানা আক্তার বলেন, আমি  দীর্ঘদিন রাজপথে থেকে সকল আন্দোলন সংগ্রামে লড়াই করেছি। বর্তমানে জেলা আওয়ামী মৎসজীবি  লীগের  সভাপতি হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করছি। আমি সাধ্যমত মানুষের পাশে থেকে সহযোগিতা করছি। এবারের উপজেলা পরিষদের নির্বাচনে মানুষ আমাকে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চাচ্ছে। সবার ভালোবাসা ও দোয়া নিয়ে আমি নির্বাচন করবো। বিজয়ী হলে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন অগ্রযাত্রা অব্যহত রাখতে কাজ করে যাবো।

প্রসঙ্গত,সোহানা আক্তার রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়নের তুলাতলী গ্রামের নজরুল ইসলামের জৈষ্ঠ মেয়ে। তিনি ২০১১ সালে রায়পুরা উপজেলার  ইসলামপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় হতে এসএসসি ও ২০১৩ সালে আদিয়াবাদ ইসলামিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় উর্ত্তীন হন। পরবর্তীতে ২০১৯ সালে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে বিএসএস অর্নাস পরীক্ষায় সুনামের সহিত উর্ত্তীন হন।

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ