• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৪১ এএম
রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

রায়পুরা প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের ধাক্কায় মো. সাত্তার মিয়া (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে স্বজনদের দাবি।  মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে উপজেলার মরজাল ইউনিয়নের চরমরজাল এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় প্রতিপক্ষ শরিফুল ইসলামদের বিরুদ্ধে অভিযোগ তুলছেন নিহতের স্বজনরা।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানায়, দীর্ঘদিন ধরে নিহত সাত্তার মিয়ার সাথে একই এলাকার শরিফুল ইসলামদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে মঙ্গলবার বিকেলে তাদের উভয়ের মধ্যে তর্কাতর্কি হয়। পরে তা হাতাহাতিতে রূপ নেয়। হাতাহাতির একপর্যায়ে শরিফুল বৃদ্ধ সাত্তার মিয়াকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স'র জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, বিকেল ৪টা ২০ মিনিটে সাত্তার মিয়া নামে এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসাপাতালে আনা হয়। এ বিষয়ে পুলিশকে অবহিত করা হয়েছে। তারা এসে পরবর্তী ব্যবস্থা নিবেন।

এ ব্যাপারে কথা বলতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম কোন বক্তব্য না দিয়ে সুকৌশলে বিষয়টি এড়িয়ে যান। ফলে এবিষয়ে পুলিশের পক্ষ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি।
 

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ