• নরসিংদী
  • বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ;   ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে উদযাপিত হলো ডিজিটাল সেন্টারের একযুগ পূর্তি 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ১২ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:২৮ পিএম
নরসিংদীতে উদযাপিত হলো ডিজিটাল সেন্টারের একযুগ পূর্তি 
কেক কাটছেন জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার: নরসিংদীতে ডিজিটাল সেন্টারের একযুগ পূর্তি উদযাপন করা হয়েছে।  শনিবার (১১ নভেম্বর)  ডিজিটাল সেন্টারের একযুগ পূর্তি উপলক্ষ্যে নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে কেক কেটে মিষ্টিমুখ করানো ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান। 

স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) ভূঁঞা মোহাম্মদ রেজাউর রহমান ছিদ্দিকি'র  সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব‍্য রাখেন, , অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবদুল্লাহ আল জাকী, নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া ও নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা।

জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান তাঁর বক্তব্যে বলেন, ডিজিটাল সেন্টার স্থাপনের মাধ্যমে সর্বস্তরের জনগণের দোরগোড়ায় প্রাতিষ্ঠানিক সেবা পৌঁছে দেয়া সম্ভব হয়েছে। তিনি  ইউডিসি উদ্যোক্তাগণকে তাদের জন্য নির্ধারিত সেবাসমূহ যথাসময়ে যথাযথ ও হয়রানি মুক্তভাবে প্রদানের জন্য ইউডিসি উদ্যোক্তাগণের প্রতি আহবান জানান। 

পরবর্তীতে মাইগভ প্ল্যাটফর্মের মাধ্যমে "ভালনারেবল উইমেন বেনিফিট (ভিডব্লিউবি)" কার্যক্রমে অন্তর্ভুক্তির আবেদন গ্রহণের বিষয়ে ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাগণকে অবহিত করা হয়।
 

তথ্যপ্রযুক্তি ও বিজ্ঞান বিভাগের জনপ্রিয় সংবাদ