• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

বিএনপি নেতা আইয়ুব আলী মেম্বারের জানাজা অনুষ্ঠিত 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: মঙ্গলবার, ০২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩৩ পিএম
বিএনপি নেতা আইয়ুব আলী মেম্বারের জানাজা অনুষ্ঠিত 
জানাজার নামাজ


আবুল কাশেম, নরসিংদী: নরসিংদী সদর উপজেলাধীন আলোকবালী  ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আইয়ুব আলী মেম্বারের জানাজার নামাজ নিজ গ্রাম মুরাদনগর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে। জানাজার নামাজে বহু গণ্যমান্য  ও সর্বদলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর মধ্যে উল্লেখযোগ্যরা হলেন, নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক,সাবেক সাংসদ খায়রুল কবির খোকন,মাহমুদুল হাসান (সুমন চৌধুরী),ফারুক উদ্দিন ভূঁইয়া,ভিপি খবিরুল ইসলাম বাবুল,ভিপি ইলিয়াস ,নজরুল ইসলাম অপু,মামুন ইসলাম, মুজাহিদুল ইসলাম রুবেল।

স্হানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন আলোকবালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এড: আসাদ উল্লাহ, সাধারণ সম্পাদক আব্দুল মোমেন,সিনিরযুগ্ন সম্পাদক আরিফ চৌধুরী,আলোকবালী ইউনিয়ন বিএনপির সভাপতি শাহ আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ুম সরকার, সিনিয়র সহ-সভাপতি জয়নাল সরকার,টিপু সুলতান, কাউসার আলম,মুকবুল হোসেন,এনামুল হাসান ,আব্দুল লতিফ প্রমুখ।

মঙ্গলবার (২ আগষ্ট) বাদ আছর নরসিংদী উপজেলার আলোকবালী ইউনিয়নের মুরাদনগর ঈদগাহ মাঠে মরহুমের দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। নামাজ শেষে মুরাদনগর ঈদগাহ সংলগ্ন কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

মরহুম আইয়ুব আলী মেম্বারের স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, প্রত্যেক প্রাণীকে তার মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে। কেউ আগে,কেউ পরে,তার অকাল মৃত্যুতে আলোকবালী ইউনিয়ন বিএনপির যে অপুরণীয় ক্ষতি হয়ে গেল তা পূরণ হবার নয়। আল্লাহ পাক যেন তাকে জান্নাত নসিব করেন এবং তার পরিবার যেন এই শোক কাটিয়ে উঠতে পারেন সেই দোয়াই  করি । আমি  সব সময় তার পরিবারের পাশে থাকতে চেষ্টা করবো ইনশাল্লাহ।

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ