• নরসিংদী
  • শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ;   ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫৪ পিএম
নরসিংদীতে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত
নরসিংদীতে মঙ্গল শোভাযাত্রা

নরসিংদী প্রতিনিধি:  আজ পহেলা বৈশাখ। বৈশাখ উপলক্ষে নরসিংদীবাসী মেতে উঠেছে উৎসব আর আনন্দ আয়োজনে। আজ সকালে নরসিংদী জেলা প্রশাসনের উদ্যোগে নরসিংদীর মোসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়াম থেকে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রার মধ্যদিয়ে শুরু হয় বর্ষবরণ অনুষ্ঠান। পরে নতুন শিল্পকলা একাডেমি মিলনায়তনের সামনে শুরু হয় গ্রাম-বাংলার আবহমান নানা ঐতিহ্যবাহী অনুষ্ঠান। দিনব্যাপী আয়োজনে রয়েছে বাউল গান ও নাটক পরিবেশন, যাত্রাপালাসহ বাংলা সংস্কৃতির ব্যতিক্রমী  আয়োজন।

নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক মোস্তফা মনোয়ার এর সভাপতিত্বে আবু নইম মোহাম্মদ মারুফ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 
এছাড়া আরো বক্তব্য রাখেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, সিভিল সার্জন ডা: মো: নুরুল ইসলাম, বীর মুক্তিযুদ্ধা মোতালিব পাঠান, শিক্ষাবিধ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, প্রফেসর মোহাম্মদ আলী, প্রফেসর সূর্যকান্ত দাস ও ড. মশিউর রহমান মৃধা। 

এছাড়া প্রতি বছরের ন্যায় এবারও নরসিংদী শহরের ঐতিহ্যবাহি আরশীনগর বটমূলে সামসুদ্দীন আহমেদ এছাক সংগীত একাডেমীর উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে সাতদিন ব্যাপী বৈশাখী মেলা ও প্রতিযোগিতামূলক সাংস্কৃতিক অনুষ্ঠান। জেলা শহরের স্বনামধন্য সাংস্কৃতিক সংগঠনগুলো প্রতিযোগিতামূলক সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিচ্ছে। সাতদিনব্যাপী বৈশাখী মেলায় বসেছে বিভিন্ন ধরনের দেশীয় পণ্য’র স্টল।

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ