• নরসিংদী
  • বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে পুকুরে ডুবে স্কুলছাত্রের মৃত‍্যু


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: মঙ্গলবার, ২৩ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:২৬ পিএম
নরসিংদীতে পুকুরে ডুবে স্কুলছাত্রের মৃত‍্যু
প্রতিকী ছবি

স্টাফ রিপোর্টার: নরসিংদীতে পুকুরের পানিতে ডুবে সুপ্তকর (১৪) নামে এক স্কুল ছাত্রের মৃত‍্যূ হয়েছে। মঙ্গলবার দুপুর ২ টার দিকে পৌরশহরের মহিলা কলেজ সংলগ্ন অশ্বিনী সাহার পুকুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মৃতদেহ উদ্ধার করে।

নিহত সুপ্তকর শহরের পশ্চিমকান্দা পাড়া মহল্লার সুকুমার করের ছেলে।সে নরসিংদী কালী কুমার উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। 

পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানায়,  দুপুর সাড়ে ১২ টার দিকে বন্ধুদের সাথে গোসল করতে অশ্বিনী সাহার পুকুরে  যায় সুপ্তকর। গোসলের এক পর্যায়ে সে পানিতে তলিয়ে যায়। তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

পরবর্তীতে স্থানীয় লোকজন সহ তার বন্ধুরা পুকুরটিতে খোঁজাখুঁজি শুরু করে। এতেও কোন কাজ না হলে ফায়ার সার্ভিসে খবর দেয় এলাকাবাসী পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল এসে খোঁজাখুঁজি শুরু করলে একপর্যায়ে পুকুরের মাঝখান থেকে তাকে ভাসে উঠতে দেখা যায়।

পরে তাকে উদ্ধার করে দ্রুত নরসিংদী সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  মৃত বলে ঘোষণা করে। মরদেহ সদর হাসপাতালের মর্গে রয়েছে।

নরসিংদী সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মোহাম্মদ শাহীন চৌধুরী  বলেন, 'খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে  সদর হাসপাতালে মর্গে পাঠাই। প্রাথমিকভাবে ধারণা করছি ছেলেটির  স্বাস্থ‍্য ভালো, সেজন্য হয়তো পুকুরে  ডুবে যাওয়ার সম্ভাবনা থাকে।'

জাগোনরসিংদী/শহজু

 

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ