• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের বার্ষিক সাধারণ সভা, কমিটি গঠন


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: রবিবার, ৩১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৬ পিএম
নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের বার্ষিক সাধারণ সভা, কমিটি গঠন
বক্তব্য রাখছেন প্রবীণ সাংবাদিক নিবারণ রায়

নিজস্ব প্রতিনিধি: শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নৌকা ভ্রমণ ও আনন্দ আয়োজনের মধ্যদিয়ে  ঈদ পুর্ণমিলনী ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।   উপস্থিত সকল সদস্যের সম্মতি ক্রমে পুরাতন কমিটি বিলপ্তি ঘোষণা করে নতুন কমিটি গঠন করা হয়।

সকলের মতামতের ভিত্তিতে কামরুল হাসান সোহেল ২১ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটির পূণরায় সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. মনিরুজ্জামান মনির ও অর্থ সম্পাদক হিসেবে পূণরায় তৌকির আহমেদ নির্বাচিত হন।

শনিবার সকাল সাড়ে ১০টায় নরসিংদী থানা ঘাট থেকে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সদস্য, উপদেষ্টা ও আমন্ত্রিত অতিথিদের নিয়ে পাশ্ববর্তী ব্রাহ্মণবাড়ীয়া জেলার বাঞ্জারামপুর উপজেলার স্বপ্ন দ্বীপের উদ্দেশে নৌকা ছেড়ে যায়। নৌকা ছাড়ার পর সকালে নাস্তা শেষে নরসিংদী জেলা রিপোটার্স ক্লাবের সভাপতি কামরুল ইসলাম সোহেলের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভার কার্যক্রম শুরু করা হয়।

সভার শুরুতে বিগত বছরের কার্যক্রমসহ আয়-ব্যয় তুলে ধরেন এবং আগামী বছরের সম্ভাব্য বাজেট পেশ করেন। সভার এক পর্যায়ে ক্লাবের সংশোধিত গঠনতন্ত্রকে সকলের সম্মতিতে পাশ করিয়ে নেওয়া হয়। সাধারণ সভায় শেষ পর্যায়ে বক্তব্য রাখেন, নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি এবং নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা নিবারণ চন্দ্র রায়, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, সাবেক সভাপতি ও নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ,মাখন দাস, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা খান, নরসিংদী জেলা তাঁতী লীগের সদস্য সচিব হিরু সরকার, ক্লাবের সিনিয়র সদস্য মকবুল হোসেন, নূরুল ইসলাম নূরচান, সিনিয়র সহ সভাপতি, শাহাদাৎ হোসেন রাজু, অর্থ সম্পাদক তৌকির আহমেদ ও দপ্তর সম্পাদক হুমায়ন কবির।

বার্ষিক সাধারণ সভার আলোচনা পর্ব শেষে সদস্যদের মতামতে ভিত্তিতের আগামী দুই বছরের জন্য সাধারণ সদস্য ও কার্যনির্বাহী কমিটির মেলবন্ধন স্থাপন এবং অভিযোগ-অনুযোগ নিষ্পত্তির জন্য সিনিয়র সদস্য মকবুল হোসেন ও নূরুল ইসলাম নূরচাঁনকে সমন্বয়ক করে ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির সভাপতি পদে পুনরায় কামরুল ইসলাম সোহেল, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ও অর্থ সম্পাদক হিসেবে পূণরায় তৌকির আহমেদ নির্বাচিত হন। এই সময় ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা মাখন দাস।

এরপর নৌকা স্বপ্ন দ্বীপে পৌঁছার পর দুপুরের খাবার গ্রহণ, সদস্যদের নিয়ে বিভিন্ন খেলা এবং র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

খেলার বিভিন্ন ইভেন্ট ও র‌্যাফেল ড্র এর বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন উপস্থিত আমন্ত্রিত অতিথিবৃন্দ।

 

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ