• নরসিংদী
  • মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

র‍্যাবের হাতে ১০০ কেজি গাঁজা ও ফেনসিডিলসহ ৫জন আটক  


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ১৯ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৩৮ পিএম
র‍্যাবের হাতে ১০০ কেজি গাঁজা ও ফেনসিডিলসহ ৫জন আটক  

হলধর দাস: র‍্যাব-১১ সিপিএসসি আদমজীনগর ও সিপিএসসি নরসিংদী এর যৌথ অভিযানে ১০০ কেজি গাঁজা ও ৮০ বোতল ফেন্সিডিলসহ ০৫ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার করেছে। মাদক দ্রব্যের  সাথে জব্দ করেছে ০১ টি মিনি ট্রাক ও ০১ টি মাইক্রোবাস।  

র‍্যাব-১১, সিপিএসসি,নরসিংদী এর ক্যাম্প কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক মোঃ খলিলুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, শনিবার (১৯ আগস্ট,২০২৩)গোপন সংবাদের ভিত্তিতে বিকেল ৪ঃ৫০ মিনিটে নরসিংদী সদর থানার সাহেপ্রতাপের মোড়ে র‍্যাব-১১ সিপিএসসি আদমজীনগর ও সিপিএসসি নরসিংদী এর যৌথ অভিযান পরিচালনা করে উল্লেখিত মাদক দ্রব্য উদ্ধার করে। 

এসময় গ্রেফতার হওয়া ৫ মাদক ব্যবসায়ীরা হলো- মো: মিজানুর রহমান (২৬) পিতা মৃত মঞ্জু মুন্সী, মাতা: রানি বেগম, গ্রাম-পশ্চিমবক্স নগর,ডেমরা,জেলা- ঢাকা, মো: রাব্বী হোসেন মোল্লা(২৪) , পিতা- মো: নজরুল ইসলাম মোল্লা, মৃত হাজেরা বেগম মাতা-,সাং- খলিসা কুড়ি,থানা ও জেলা: জামালপুর, মোঃ সোহান(২২) পিতা-মো: ইসা মিয়া,াতা - সোহেদা বেগম,সাং- বেলগড়,থানা-মাধবপুর,জেলা- হবিগঞ্জ, রাসেল আহমেদ (২৭),পিতা - মো: জয়নাল আবেদীন, মাতা-রাশেদা বেগম, সাং-পশ্চিম বক্স নগর, থানা-ডেমরা,জেলা-ঢাকা, সোহেল মিয়া(২৫),পিতা-মৃত কুদ্দুস মিয়া, মাতা-কুসমন বেগম,সাং-জগদেশপুর চা বাগান, থানা- মাধবপুর, জেলা- হবিগঞ্জ। 

প্রাথমিক তদন্তে জানা যায়, গ্রেফতারকৃত আসামিরা আন্তজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। তারা নিয়মিত ব্রাহ্মণবাড়িয়াসহ বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য নিয়ে এসে নরসিংদী ও তার আশ- পাশের এলাকায় বিতরণ করে থাকে।

এরই পরিপ্রেক্ষিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ১৯ আগস্ট -২০২৩ তারিখে সাহেপ্রতাব এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ক্রয়-বিক্রয়ের  সময় তাদের হাতেনাতে আটক করে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে নরসিংদী সদর মডেল থানায় মামলা রুজু করা হয়েছে। 
 

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ