• নরসিংদী
  • বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীর চিনিশপুর ইউপি চেয়ারম‍্যানের পিতা জালাল উদ্দিন ভূঁইয়ার মৃত‍্যূ


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ০২ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৫ এএম
নরসিংদীর চিনিশপুর ইউপি চেয়ারম‍্যানের পিতা জালাল উদ্দিন ভূঁইয়ার মৃত‍্যূ

স্টাফ রিপোর্টার: নরসিংদীর চিনিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান তুহিন'র পিতা আলহাজ্ব মো. জালাল উদ্দিন ভূঁইয়া মৃত‍্যূবরণ করেছেন। মঙ্গলবার (১ আগস্ট) সকাল ১০ টায় ঢাকাস্থ নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত‍্যূকালে মরহুমের বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ মস্তিষ্কে রক্তক্ষণ জনিত অসুস্থতায় ভুগছিলেন। তিনি দুই ছেলে নাতি-নাতনি, আত্মীয়-স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে যান।

পারিবারিক সূত্রে জানা যায়, আলহাজ্ব মো. জালাল উদ্দিন ভূঁইয়া দীর্ঘদিন যাবৎ মস্তিষ্কে রক্তক্ষণ জনিত রোগে অসুস্থতায় ভুগছিলেন।

গত রবিবার তিনি হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়লে উনাকে দ্রুত ঢাকাস্থ নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করানো হয়। কর্তব‍্যরত চিকিৎসক উনার অবস্থা আশঙ্কাজনক দেখে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ)তে চিকিৎসা দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ১০ টায় তিনি শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন।

এদিকের হাসপাতাল থেকে মরদেহ নিয়ে আসার পর আত্মীয়-স্বজন, পাড়া প্রতিবেশীসহ পরিচিত জনেরা একনজর দেখার জন‍্য মরহুমের বাড়ীতে ভীড় জমান। বাদ আসর চিনিশপুর ঈদগাহ মাঠে জানাজা শেষে চিনিশপুর পারিবারিক কবরস্থানে মরহুমকে চির নিদ্রায় শায়িত করা হয়।

উল্লেখ‍্য, মরহুম আলহাজ্ব মো. জালাল উদ্দিন ভূঁইয়ার বড় ছেলে মেহেদী হাসান তুহিন বিগত ইউপি নির্বাচনে চিনিশপুর ইউনিয়নবাসী রায়ে বিপুল ভোটের ব‍্যবধানে চেয়ারম‍্যান নির্বাচিত করেন।
 

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ