• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর প্রতিমা ভাঙচুরের প্রতিবাদে নরসিংদীতে বিক্ষোভ


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৩৪ এএম
হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর প্রতিমা ভাঙচুরের প্রতিবাদে নরসিংদীতে বিক্ষোভ
ছবি : প্রতিনিধি

মানাবেন্ড রায়: নড়াইলের লোহাগড়ায় হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর, দোকানপাট, মন্দির, প্রতিমা ভাঙচুর, লুটপাট এবং অগ্নিসংযোগসহ সারাদেশে সাম্প্রতিক হামলার প্রতিবাদে নরসিংদীতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

নরসিংদী জেলা আওয়ামী লীগ অফিস সংলগ্ন শ্রী শ্রী ভাগবত আশ্রমের সামনে বুধবার (২০ জুলাই) বিকেলে নরসিংদী জেলা ও শহর হিন্দু মহাজোটের কর্তৃক আয়োজিত এ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

নরসিংদী জেলা হিন্দু মহাজোটের সভাপতি অজয় কুমার ভৌমিক ‘র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক  অপু সাহা, সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য শিক্ষক নেতা রঞ্জিত কুমার সাহা, নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অনিল কুমার ঘোষ, নরসিংদী জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রঞ্জন সাহা, নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মাখন দাস, নরসিংদী শহর পূজা উদযাপন পরিষদের সভাপতি উত্তম মোদক, সাধারণ সম্পাদক বিনয় সাহা, হিন্দু মহাজোটের শহর শাখার ধর্ম বিষয়ক সম্পাদক কৃষ্ণকান্ত আচার্য্য, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের যুব বিষয়ক সম্পাদক কিশোর কুমার বর্মন, জেলা প্রচার সম্পাদক নরোত্তম সাহা, নরসিংদী জেলা হিন্দু যুব মহা জোটের আহবায়ক পার্থ দেবনাথ, সহ-সভাপতি অনুকুল চন্দ্র দাস,  নরসিংদী শহর হিন্দু যুব মহাজোটের সভাপতি ঝন্টু সাহা, সাধারণ সম্পাদক নিলয় সাহা,  নরসিংদী জেলা ছাত্র মহাজোটের সভাপতি প্রীতম দাস প্রমূখ নেতৃবৃন্দ। এসময় নরসিংদীর বিভিন্ন উপজেলা থেকে আগত হিন্দু মহাজোটের নেতৃবন্দ।

বক্তারা তাদের বক্তব্যে ফেসবুকের একটি পোস্টকে কেন্দ্র করে নড়াইলে হিন্দু নারী ও পুরুষদের উপর পৈশাচিক নির্যাতন, বাড়িঘরে হামলা লুটপাট, অগ্নিসংযোগ, মন্দির ও প্রতিমা ভাঙচুরসহ বাংলাদেশে হিন্দুদের উপর নির্যাতনের তীব্র নিন্দা জানান।

এসময় বক্তারা সারাদেশে হিন্দু সম্প্রদায়ের লোকদের উপর সকল প্রকার নির্যাতন নিপীড়ন বন্ধ করাসহ দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান।

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ