• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

শিবপুর উপজেলা নির্বাচন : আ.লীগের মনোনয়ন প্রত্যাশী শাখাওয়াত হোসেন সুমন


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৫২ পিএম
শিবপুর উপজেলা নির্বাচন : আ.লীগের মনোনয়ন প্রত্যাশী শাখাওয়াত হোসেন সুমন

শেখ মানিক: নরসিংদীর শিবপুর উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী  শাখাওয়াৎ হোসেন সুমন। তিনি দলীয় মনোনয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতার ইচ্ছে প্রকাশ করে নির্বাচনের প্রচার প্রচারনা ও গনসংযোগ করছেন। আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে উপজেলার বিভিন্ন উন্নয়ন, সামাজিক,সাংস্কৃতিক খেলাধুলা ও সমাজ সেবামূলক কর্মকান্ডে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে সম্পৃক্ত রেখেছেন। সুমন বিশিষ্ট ব্যবসায়ী তরুন সমাজ সেবক, মেধাবী পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্ন রাজনৈতিক নেতা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে ওতপ্রোতভাবে সম্পৃক্ত রয়েছেন।

এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। যেমন মসজিদ মাদ্রাসা, সামাজিক উন্নয়ন ক্লাব অনুধান, খেলাধুলা, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন  দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন। বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠণের অন্যতম পৃষ্ঠপোষক সমাজসেবী শাখাওয়াৎ হোসেন সুমন। ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত নম্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ।ক্রিয়া প্রেমী, তাঁর মাঝে কোন অহংকার নেই।

নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে , সকলের কাছে  দোয়া প্রার্থনা করেছেন। শাখাওয়াৎ হোসেন সুমন জয়নগর ইউনিয়নের গিলাবের গ্রামের মৃত সামসুল হকের ছেলে এবং শিবপুর আসনের সাবেক সংসদ সদস্য শাহজাহান সাজুর চাচাতো ভাই।

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ