• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে প্রয়াত দলিল লেখকদের স্মরণে দোয়া মাহফিল 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৯ পিএম
নরসিংদীতে প্রয়াত দলিল লেখকদের স্মরণে দোয়া মাহফিল 
দোয়া মাহফিল 

স্টাফ রিপোর্টার: নরসিংদী সদর সাব-রেজিস্ট্রি অফিসের প্রবীণ দলিল লেখক প্রয়াত মো. শহিদুল্লাহ ও আতাব উদ্দিন'র স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) নরসিংদী সদর দলিল লেখক সমিতির উদ‍্যোগে সমিতির কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ দলিল লেখক সমিতি ও নরসিংদী জেলা দলিল লেখক সমিতির সভাপতি নুর আলম ভূঁইয়ার সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন নরসিংদী সদর সাব রেজিস্ট্রার এস এম মোস্তাফিজুর রহমান।

নরসিংদী সদর দলিল লেখক সমিতির আহ্বায়ক জহিরুল ইসলাম জহির'র সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আমদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদর দলিল লেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ ইবনে রইস মিঠু, সদর দলিল লেখক সমিতির সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন মোল্লা নান্নু, সমিতির সদস‍্য সচিব মামুন ভূঁইয়া, কবির হোসেন, আতাউর রহমান, ফজলুল হক, বদুরুজ্জামান, নাজমুল হক, মাহফুজ আলম, বিল্লাল হোসেন খান প্রমূখ।

এছাড়াও দোয়া অনুষ্ঠানে জেলা মহাফেজখানা ও তল্লাশকারক সমিতির সভাপতি শাখাওয়াৎ হোসেন কাজল,  সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক আরিফসহ সকল দলিল লেখক গণ উপস্থিত ছিলেন।

পরে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন জহির উদ্দিন মুন্সি।

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ