• নরসিংদী
  • শনিবার, ২৪ অগ্রহায়ণ ১৪৩০ বঙ্গাব্দ; ০৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  শনিবার, ২৪ অগ্রহায়ণ ১৪৩০ বঙ্গাব্দ;   ০৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
website logo

বেলাবতে শিক্ষক কর্তৃক কলেজছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা : মহাসড়ক অবরোধ


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: মঙ্গলবার, ১৬ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৩১ পিএম
বেলাবতে শিক্ষক কর্তৃক কলেজছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা : মহাসড়ক অবরোধ
বিক্ষোভ। ছবি : জাগোনরসিংদী

স্টাফ রিপোর্টার: নরসিংদীর বেলাবতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক কলেজ পড়ুয়া তার স্কুলের এক সাবেক ছাত্রীকে খালি বাসায় ডেকে নিয়ে শ্লীলতাহানির চেষ্টার প্রতিবাদে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৬ মে) দুপুরে বেলাব উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা বাসস্টান্ডে এলাকায় এ.এন.এম উচ্চ বিদ‍্যালয়ের শিক্ষার্থীরা এই বিক্ষোভ করা হয়। খবর পেয়ে উপজেলা প্রশাসন ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা- বেলাব সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ এই তথ্য নিশ্চিত করেছেন।

শিক্ষার্থী ও স্থানীয়রা জানান, উপজেলার খামারের চর এ.এন.এম উচ্চ বিদ্যালয়ের বিবাহিত প্রধান শিক্ষক মুক্তার হোসেন ওই স্কুলের এক সাবেক ছাত্রী ও বর্তমানে কলেজ পড়ুয়াকে দাওয়াতে নিয়ে যাবার কথা বলে তার খালি বাসায় ডেকে নেন।

পরে সেখানে ওই ছাত্রীর নামে ফ্ল্যাটবাড়ি লিখে দেয়াসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার সাথে অশালীন আচরণ ও শ্লীলতাহানির চেষ্টা করেন।

গোপনে মোবাইল ফোনে এই ঘটনার অডিও রেকর্ড করে রাখেন ওই ছাত্রী। প্রধান শিক্ষক মুক্তার হোসেনের এসব অশোভন ঘটনা ম্যাসেঞ্জারে অন্যদের জানানোর স্ক্রীনসটসহ সোমবার (১৫ মে) রাতে প্রধান শিক্ষকের ছবিসহ ওই অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

ভাইরাল হওয়ার পর এই ঘটনায় বিক্ষুদ্ধ হয়ে উঠেন এ.এন.এম উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থী ও এলাকাবাসী। বিক্ষুদ্ধরা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকলে যান চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা-বেলাব সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ ও বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা জান্নাত তাহেরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে  পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালায়। এসময় বিক্ষোভকারীদের ঘটনার তদন্ত করে বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা- বেলাব সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ বলেন, এই ঘটনায় লিখিত কোন অভিযোগ পাইনি। অডিও রেকর্ড ফাঁস হওয়ার পর তা ভাইরাল হলে শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করার চেষ্টা করে। পরে পুলিশ ও উপজেলা প্রশাসনের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়।

বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা জান্নাত তাহেরা বলেন, চলমান এসএসসি পরীক্ষা শেষ হলে ঘটনাটি তদন্ত করে আইনী পদক্ষেপ নেয়ার আশ্বাসে শিক্ষার্থীরা অবরোধ সরিয়ে নেয়। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

জাগোনরসিংদী/শহজু

নারী ও শিশু বিভাগের জনপ্রিয় সংবাদ