• নরসিংদী
  • বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ;   ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

পলাশে মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলন সম্পন্ন 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ০৫ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:১১ পিএম
পলাশে মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলন সম্পন্ন 
সভাপতি সা. সম্পাদক

নাসিম আজাদ:  বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ পলাশ উপজেলা শাখার ত্রি-বার্ষিক সন্মেলন নরসিংদীর পলাশ উপজেলা মাল্টিপারপাস অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ নভেম্বর) বিকেলে অনুষ্ঠিত সন্মেলনের দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে শুভ উদ্বোধন করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি সাফিয়া খাতুন। 

সন্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নরসিংদী-২ আসনের সাংসদ আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ। 

উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক আফরোজা দিলীপের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাহমুদা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী-২ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব কামরুল আশরাফ খান পোটন,পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌরসভার মেয়র আল মুজাহিদ হোসেন তুষার,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম গাজী। 

সন্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নরসিংদী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুমি সরকার, সাধারণ সম্পাদক ইয়াসমিন বেগম,পলাশ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার প্রমুখ।

মহিলা আওয়ামী লীগের হাজার হাজার নেতা-কর্মীদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে আফরোজা দিলীপকে সভাপতি ও সেলিনা আক্তারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আগামী তিন বৎসরের জন্য কমিটি ঘোষণা করা হয়।

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ