• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন সিলভার স্পোটিং ক্লাব ও নরসিংদী ক্রীড়া চক্র


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ০৩ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:২০ পিএম
ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন সিলভার স্পোটিং ক্লাব ও নরসিংদী ক্রীড়া চক্র
চ্যাম্পিয়ন দল

হলধর দাস: বঙ্গবন্ধু নরসিংদী জেলা প্রিমিয়ার ডিভিশন ও ১ম বিভাগ ক্রিকেট লীগ-২০২২ এর সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শনিবার (৩ সেপ্টেম্বর) নরসিংদী মোসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নরসিংদী জেলা প্রশাসক, জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবু নইম মোহাম্মদ মারুফ খান।

বিশেষ অতিথি ছিলেন নরসিংদী জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব আব্দুল মতিন ভূইয়া। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ মনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহিনুল ইসলাম ভূইয়া শাহিন, ক্রিকেট লীগের সদস্য সচিব আনিছুর রহমান ভূইয়া। 

বঙ্গবন্ধু নরসিংদী জেলা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের চ্যাম্পিয়ন সিলভার স্পোটিং ক্লাবকে ক্রেস্ট ও এক লক্ষ টাকার প্রাইজমানী এবং রানার্সআপ মুক্তিযোদ্ধা সংসদ দলকে ক্রেস্ট ও ৫০ হাজার টাকার প্রাইজমানী প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি। 

অপর দিকে বঙ্গবন্ধু নরসিংদী জেলা ১ম বিভাগ ক্রিকেট লীগের চ্যাম্পিয়ন দল নরসিংদী ক্রীড়া চক্র দলকে ক্রেস্টসহ ৫০ হাজার টাকা প্রাইজ মানী এবং রানার্সআপ রাঙ্গামাটি ক্রিকেট দলকে ক্রেস্টসহ ৩০ হাজার টাকার প্রাইজমানী প্রদান করেন অতিথিবৃন্দ। 

প্রধান অতিথি আবু নইম মোহাম্মদ মারুফ খান বলেন, নরসিংদীর সবচেয়ে বড় সমস্যা হলো মাদক। এ মাদক দূর করতে যুব সমাজকে খেলাধুলায় ফিরিয়ে আনতে হবে। আমরা নরসিংদীতে সারাবছর ব্যাপী খেলাধুলার প্রতিযোগিতায় তাদেরকে আবদ্ধ রাখবো। ছোট ছোট খেলার মাঠগুলো আমরা খেলাধুলার অনুশীলনে ব্যবহার করবো এবং নরসিংদী স্টেডিয়ামকে বড় বড় প্রতিযোগিতার আসরে জেলাবাসীকে মাতিয়ে রাখবো। তিনি বিত্তশালীদের প্রতি খেলাধুলায় পৃষ্টপোষকতার জন্য এগিয়ে আসার আহবান  জানান। তাহলেই আমরা নরসিংদীকে মাদক মুক্ত করতে অনেক দূর এগিয়ে যাবো। 

বঙ্গবন্ধু নরসিংদী জেলা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের খেলায় সেরা ব্যাটসম্যান হওয়ার গৌরব অর্জন করেন সিলভার স্পোটিং ক্লাবের শাহীন প্রধান। সে চারটি ইনিংসে ১২০ রান অর্জন করেন। 

বঙ্গবন্ধু নরসিংদী জেলা ১ম বিভাগ ক্রিকেট লীগে তিন ইনিংস-এ ১৭৪ রান অর্জন করে সেরা ব্যাটসম্যান হওয়ার গৌরব অর্জন করে ইমতিয়াজ হক আবির। একই টুর্ণামেন্টে ৪ ইনিংস-এ ১৩ উইকেট অর্জন করে সেরা বোলার নির্বাচিত হন নরসিংদী ক্রেকেট ক্লাবের খেলোয়াড় আফতাব আহমেদ। ম্যানঅবদা টুর্ণামেন্ট নির্বাচিত হয় রাঙ্গামাটি ক্রিকেট একাদশের খেলোয়াড় রাকিব আহমেদ। সে ৫ইনিংস-এ ৯ উকেটে ১৩৭ রান অর্জন করে। 

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ