• নরসিংদী
  • শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ;   ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ০৭ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৮ পিএম
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত
প্রতিকী ছবি

শেখমানিক,:নরসিংদীর শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় হিরন খন্দকার ( ৫৬ ) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। শুক্রবার ( ০৬ মে ) দিবাগত রাতে উপজেলার লাখপুর শিমুলিয়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় , দুই মোটরসাইকেল আরোহীও আহত হয়। শনিবার ( ৭ মে ) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে  পাঠানো হয়েছে।


নিহত হিরন খন্দকার শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের শিমুলিয়া গ্রামের হাসেন আলী খন্দকারের ছেলে ।  আহত দুই মোটরসাইকেল আরোহী শিবপুরের নন্দিরগাঁও এলাকার রবিন ও হৃদয় ।

স্থানীয়রা জানায়  ,  শুক্রবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে লাখপুর শিমুলিয়া বাজারের একটি ফার্মেসী থেকে ওষুধ কিনে বাড়ি ফিরছিলেন হিরন খন্দকার । পায়ে হেঁটে বাজরের শেষ মাথায় আসতেই শিমুলিয়া নদীর ঘাটমুখি একটি মোটরসাইকেল বেপরোয়া গতিতে এসে তাকে ধাক্কা দেয়। এসময় পড়ে গিয়ে মাথায় আঘাত পান এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয় । পরে , আহত দুই মোটরসাইকেল আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসার জন্য পাঠায়।

মো. ঝুটন নামে স্থানীয় একজন বলেন , মোটরসাইকেলটি বেশ বেপরোয়া ছিলো। বিকট শব্দ করে বেপরোয়া গতিতে বাজারের মাঝপথ দিয়ে আসছিলো। হিরন নামে ওই ব্যক্তি মোটরসাইকেলের ধাক্কায় অন্তত ১০ ফিট দূরে গিয়ে পড়ে মাথায় আঘাত পান ।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) সালাহ উদ্দিন জানান , 'মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে আছে। এখনও পর্যন্ত লিখিত অভিযোগ আসেনি। তবে পুলিশ এটা নিয়ে কাজ করছে।'

 

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ