• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

ছন্দু মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শুক্রবার, ০২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৩৪ পিএম
ছন্দু মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার: রাজধানী ঢাকার অসহায়, ছিন্নমূল ও  হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে ছন্দু মিয়া ফাউন্ডেশন। ফাউন্ডেশনের পক্ষ থেকে রাজধানীর বিভিন্ন এলাকার ছিন্নমূল হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (০২ ফেব্রুয়ারি ) রাজধানীর দক্ষিনখান, মধুবাগ, হলান, কাওলার, গাওয়াই এয়ারপোর্ট এলাকায় এ কম্বল বিতরণ করেন।

ছন্দু মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ফাইজুর রহমান সরকার এলাকাগুলোতে ঘুরে ঘুরে ছিন্নমূল এ অসহায় মানুষদের গায়ে কম্বল জড়িয়ে দিয়ে উষ্ণতার পরশ বুলিয়ে দেন।

ফাউন্ডেশনের চেয়ারম্যানের এই কার্যক্রমে সর্বাত্মক সহযোগিতা করেন, মরহুম ছন্দু মিয়ার ছেলে ঔষধ প্রশাসনের অতিরিক্ত মহাপরিচালক সরকার মুখলেসুর রহমান ও তার স্ত্রী ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে তানজিলা সালমা।

কম্বল বিতরণ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফাউন্ডেশন উপদেষ্টা সূরাইয়া রহমান ইতি।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ফাইজু রহমান সরকার বলেন, মানবতার কল্যাণে এই সংগঠনের পথচলা। সংগঠনের প্রতিষ্ঠা লগ্ন থেকে আমরা অসহায়, দু:স্থ মানুষদের পাশে দাঁড়িয়েছি। দেশের ক্লান্তি কালে বন্যার্তদের মাঝে সাহায্য পৌছে দিয়েছি।

প্রতি বছর অসহায় শীতার্ত মানুষের জন্য গরম কাপড় হিসাবে কম্বল বিতরণ করে আসছি। আল্লাহ্ যেন আমাদের আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন।

সমাজের সকলের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনার একটু সহযোগিতায় একজন মানুষের একটুহলেও কষ্ট লাগব হতে পারে। তাই যতোটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ান।

এছাড়াও নরসিংদী রায়পুরাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবার জন্য ছন্দু মিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা একটি এম্বুলেন্স বিতরণ করেছি।

কম্বল বিতরণ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (অসক) কমিটির সদস্যবৃন্দ।
 

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ