• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নীতিমালা মেনেই সাংবাদিকতা করতে হবে :  নিজামুল হক নাসিম 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: মঙ্গলবার, ২৩ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৫৭ পিএম
নীতিমালা মেনেই সাংবাদিকতা করতে হবে :  নিজামুল হক নাসিম 
বক্তব্য রাখছেন প্রেস কাউন্সিল চেয়ারম্যান

হলধর দাস: বাংলাদেশ প্রেস কাউন্সিল চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম বলেন, 'অবৈধ নিউজ পোর্টাল বন্ধ করার জন্য জেলা প্রশাসক ও পুলিশ প্রশাসনকে দায়িত্ব পালন করতে হবে।'

তিনি বলেন, 'পাশাপাশি সাংবাদিকতার নীতিমালা মেনে প্রত্যেক সংবাদ কর্মীকেই কাজ করতে হবে। প্রতিটি সংবাদ কর্মীকেই তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের মাধ্যমে প্রেস  কাউন্সিলের পরিচয়পত্র নেয়ার আহবান জানান।'

তিনি মঙ্গলবার (২৩ মে) সকালে ‘সংবাদপত্র ও সাংবাদিকতার মান সংরক্ষণে সাংবাদিকতার নীতি ও নৈতিকতা এবং সাংবাদিকতার আচরণবিধি প্রতিপালন’ শীর্ষক এক সেমিনার ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

নরসিংদীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট চিত্রা শিকারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে ‘সাংবাদিকতার নীতি ও নৈতিকতা’ বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের সদস্য এম জি কিবরিয়া চৌধুরী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) একে এম শহিদুল ইসলাম সোহাগ, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবীর শাহ, সাবেক সভাপতি মোস্তফা কামাল সরকার, আব্দুর রহমান ভূইয়া, মোর্শেদ শাহরিয়ার ও মাখন দাস, সাংবাদিক বাদল কুমার সাহা, হলধর দাস, আসাদুজ্জামান রিপন, আশিকুর রহমান পিয়াল প্রমুখ। 

বাংলাদেশ প্রেস কাউন্সিলের সুপারিনটেনডেন্ট
মোহাম্মদ সাখাওয়াত হোসেন এর সঞ্চালনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন নরসিংদী জেলা তথ্য অফিসার শামীমা নাসরিন। 

জাগোনরসিংদী/স্টাফ রিপোর্টার
 

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ