• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ;   ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদী রেলওয়ে স্টেশনে তরুণী ‘হেনস্তার' ঘটনায় মারজিয়া গ্রেফতার  


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: সোমবার, ৩০ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩০ পিএম
নরসিংদী রেলওয়ে স্টেশনে তরুণী ‘হেনস্তার' ঘটনায় মারজিয়া গ্রেফতার  
গ্রেফতারকৃত মারজিয়া

স্টাফ রিপোর্টার: নরসিংদী রেলওয়ে স্টেশনে অশালীন পোশাক পরার অভিযোগ তোলে তরুণীকে প্রকাশ্যে হেনস্তার ঘটনায় অভিযুক্ত মারজিয়া আক্তার শিলাকেও র‌্যাব-১১ এর একটি দল গ্রেফতার করেছে। রবিবার দিবাগত মধ্যরাতে নরসিংদীর শিবপুর উপজেলার ইটাখোলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে ইসমাইল হোসেন নামে অপর এক হেনস্তাকারীকে গ্রেফতার করে পুলিশ।

সোমবার দুপুরে র‌্যাব-১১, সিপিএসসি এর নরসিংদী কোম্পানী কমান্ডার তৌহিদুল মবিন খান  এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে জানায়,  গত ১৮ মে বুধবার ভোর সোয়া পাঁচটার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশনে আসেন হেনস্তার শিকার হওয়া ওই তরুণী ও দুই তরুণ। সকাল পৌনে ছয়টা পর্যন্ত স্টেশনটির এক নম্বর প্ল্যাটফর্মে দাঁড়িয়ে তারা ঢাকাগামী ঢাকা মেইল ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন।

এ সময় স্টেশনে মধ্যবয়সী এক নারী ওই তরুণীকে জিজ্ঞাসা করেন, ‘এটা কী পোশাক পরেছো তুমি’। তরুণীও পাল্টা প্রশ্ন করেন, ‘আপনার তাতে কী সমস্যা হচ্ছে?’ এ নিয়ে তাদের মধ্যে বাক-বিতান্ডা শুরু হয়। তাদের সেই বিতর্কে যোগ দেন স্টেশনে অবস্থানরত অন্য কয়েকজন ব্যক্তি।

এর মধ্যেই এক নারী ওই তরুণীর উপর উত্তেজিত হয়ে পড়েন। বয়স্ক এক ব্যক্তিও তার পোশাক নিয়ে কথা বলতে শোনা গেছে। একপর্যায়ে ওই তরুণী সেখান থেকে চলে যেতে উদ্যত হলে ওই নারী দৌড়ে তাকে ধরে ফেলেন এবং অশ্লীল গালিগালাজ করতে করতে তার পোশাক ধরে টান দেন ওই নারী। কোনোরকমে নিজেকে সামলে দৌড়ে স্টেশনমাস্টারের কক্ষে চলে যান তরুণী। 

এ সময় তার সঙ্গে থাকা দুই তরুণকেও মারধর করতে দেখা যায় ঘটনাস্থলে থাকা কয়েকজন ব্যক্তিকে। পরে তারাও দৌড়ে স্টেশনমাস্টারের কক্ষে চলে যান। 

পরে ভুক্তভোগী তরুণী জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিলে নরসিংদী মডেল থানার পুলিশ রেলস্টেশনে এসে তাদের ঢাকার ট্রেনে উঠিয়ে দেয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে তৌহিদুল মবিন খান জানায়, এঘটনার ভাইরাল হওয়া ভিডিও ও সিসি টিভি ফুটেজ দেখে ঘটনার সাথে জড়িতদের চিহ্ন করা হয় এবং অভিযুক্ত ইসমাইলকে গ্রেফতার করা হয়।

তিনি আরোও জানান, এঘটনার পর থেকে গা ঢাকা দেন মারজিয়া আক্তার শিলা। তিনি বার বার তার স্থান পরিবর্তন করছিল। সর্বশেষ রবিবার তার উপস্থিতি নিশ্চিত করে অভিযানে র‍্যাব ১১ এর অভিযানিক দল। ওইদিন রাত ৩টার দিকে শিবপুর উপজেলার মোনসেফের চর (ইটাখোলা) এলাকায় অভিযান চালিয়ে মারজিয়া আক্তার শিলাকে গ্রেফতার করতে সক্ষম হয় র‍্যাব-১১।

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ