• নরসিংদী
  • বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ;   ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:৫৫ পিএম
নরসিংদীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত
পুরস্কার বিতরণ

হলধর দাস: বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর জেলা পর্যায়ের ফাইনাল খেলা শনিবার (২৪ সেপ্টেম্বর) সম্পন্ন হয়েছে।

ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল্লাহ আল জাকী, নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান ফুটবলার আফতাব উদ্দিন ভূইয়া। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার (অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) শহিদুল আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী, রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজগর হোসেন প্রমুখ। 

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে রায়পুরা উপজেলার সদাগরকান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ৪-২ গোলে পলাশ উপজেলার সেকান্দরদী সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে । খেলার প্রথমার্ধে বিজয়ী দলের পক্ষে ৮নং জার্সিপরিহিত খেলোয়াড় রাকিবুল এবং দ্বিতীয়ার্ধে পরাজিত দলের ৮নং জার্সিপরিহিত খেলোয়াড় সৈয়দ আবীর হোসেন একটি গোল করে খেলার সমতা আনেন।

পরবর্তীতে অতিরিক্ত সময়ের খেলায় আর কোনো দল গোল করতে পারেনি। পরবর্তীতে ট্রাইব্রেকারে বিজয়ী দলের পক্ষে ৩টি গোল এবং রাজিত দলের পক্ষে একটি গোল হয়। ফলে ৪-২ গোলে রায়পুরার সদাগরকান্দী সরকারী প্রাথমিক বিদ্যালয় দল চ্যাম্পিয়ন হয়। 

অপর দিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে রায়পুরা উপজেলার আদিয়াবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ১-০ গোলে নরসিংদী সদর উপজেলার ব্রাহ্মণপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজয়ী দলের মধ্যে একমাত্র গোলটি করে ৭নং জার্সিপরিহিত খেলোয়াড়ার শামিন আক্তার। 
 

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ