• নরসিংদী
  • শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ;   ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নিপুণের সাধারণ সম্পাদক পদ স্থগিত ঘোষণা করলো আদালত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: সোমবার, ৭ ফেরুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৪৮ পিএম
নিপুণের সাধারণ সম্পাদক পদ স্থগিত ঘোষণা করলো আদালত
নিপুণের সাধারণ সম্পাদক পদ স্থগিত ঘোষণা করলো আদালত

বিনোদন ডেস্ক : চলচ্চিত্র শিল্পী সমিতির নিপুণের  সাধারণ সম্পাদকের পদ স্থগিত  করেছেন আদালত।  নির্বাচনে প্রাথমিকভাবে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন জায়েদ খান। নিপুণের অভিযোগের ভিত্তিতে জায়েদ খানের সাধারণ সম্পাদক পদ বাতিল করে নিপুণকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। 

আপিল বোর্ডের সিদ্ধান্ত স্থগিত করে আদেশ দিয়েছেন হাইকোর্ট।

একই সঙ্গে জায়েদ খানের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত কেন অবৈধ হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত। 


পাশাপাশি চিত্রনায়িকা নিপুণের সাধারণ সম্পাদক পদও স্থগিত করেছেন হাইকোর্ট।

 গণমাধ্যমকে জায়েদ খান বলেন, ‘আদালতে ন্যায়বিচার পেয়েছি। আমি রায় পেয়েছি আপিল বোর্ড অবৈধ বলা হয়েছে।  সে হিসেবে আমিই জয়ী সাধারণ সম্পাদক। মহামান্য হাইকোর্টকে ধন্যবাদ। মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। বাংলাদেশের বিচার বিভাগ যে স্বাধীন, তা ফের প্রমাণ হলো। আইনের প্রতি আমার শ্রদ্ধা আছে।’

সোমবার সকালে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের আপিল বোর্ডের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করেন জায়েদ খান।  

বিষয়টি নিশ্চিত করে জায়েদ খানের আইনজীবী অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথী জানান, জায়েদ খানের প্রার্থিতা বাতিলে আপিল বোর্ডের সিদ্ধান্ত স্থগিত করেছেন বিজ্ঞ আদালত। নিপুণের সাধারণ সম্পাদক পদও স্থগিত করা হয়েছে। জায়েদ খানের করা আবেদন শুনানি নিয়ে সোমবার হাইকোর্টের বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের সমন্বয়ে গঠিত বেঞ্চে এ আদেশ দেন।

গত ৫ ফেব্রুয়ারি শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ থেকে জায়েদ খানকে অপসারণের সিদ্ধান্ত দেয় নির্বাচনের আপিল বোর্ড। একই সঙ্গে তার প্রার্থিতা বাতিল করা হয়।  

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ