• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ;   ০২ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
website logo

অবশেষে মুক্তির অনুমতি পেল ‌‌‌‘শনিবার বিকেল’


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:০৪ পিএম
অবশেষে মুক্তির অনুমতি পেল ‌‌‌‘শনিবার বিকেল’
‌‌‌‘শনিবার বিকেল’ সিনেমার দৃশ্য

ইউএনবি: দীর্ঘদিন ধরে মুক্তি আটকে ছিল ‌মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’ সিনেমাটি। এ নিয়ে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেক প্রতিবাদ জানিয়েছেন। অবশেষে সকল বাধা কাটিয়ে মুক্তির অনুমতি পেল ‘শনিবার বিকেল’।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমকে জানিয়েছেন সাংবাদিক ও আপিল বোর্ড সদস্য শ্যামল দত্ত।

জানা যায়, ‘শনিবার বিকেল’ সিনেমাটি নিয়ে আপিল কমিটির সদস্যরা শুনানির সময়ে সিনেমাটির নির্মাতা–প্রযোজকের বক্তব্য শোনেন। যার ওপর ভিত্তি করে সিনেমাটি মুক্তির বিষয়ে অনুমতি প্রদান করা হয়।

‌‌‘শনিবারি বিকেল’ সিনেমাটির জন্য মন্ত্রিপরিষদ সচিবকে সভাপতি ও সেন্সর বোর্ডের চেয়ারম্যানকে আহ্বায়ক করে সাত সদস্যের সেন্সর আপিল কমিটি গঠন করা হয়।

যেই সদস্যদের তালিকায় রয়েছেন- সংসদ সদস্য ও অভিনয়শিল্পী সুবর্ণা মুস্তাফা, অভিনেত্রী সুচরিতা, সাংবাদিক শ্যামল দত্ত ও সাবেক অতিরিক্ত সচিব নূরুল করিম।

‘শনিবার বিকেল’-এ বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, নুসরাত ইমরোজ তিশা, মামুনুর রশীদ, ইন্তেখাব দিনার ও ইরেশ যাকের প্রমুখ।

উল্লেখ্য, ২০১৯ সালে ‘শনিবার বিকেল’ প্রদর্শনের উপযোগী নয় বলে মতামত প্রদান করেছিল সেন্সর বোর্ড। ২০১৬ সালের ১ জুলাই রাজধানীর হোলি আর্টিজানে জঙ্গি হামলার ওপর নির্মাণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছিল।

পরবর্তীতে ২০২১ সালে ‘শনিবার বিকেল’ প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া আপিল শুনানির আবেদন জানায়।

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ