• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে জাতীয় মৎস্য সপ্তাহ : সাংবাদিকদের সাথে মতবিনিময় 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ২৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:৩১ পিএম
নরসিংদীতে জাতীয় মৎস্য সপ্তাহ : সাংবাদিকদের সাথে মতবিনিময় 
সাংবাদিকদের সাথে মতবিনিময়

স্টাফ রিপোর্টার : ‘নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারো নরসংদীতে ২৩ জুলাই থেকে ২৯ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ পালিত হচ্ছে। এ উপলক্ষে শনিবার (২৩ জুলাই) জেলা মৎস্য দপ্তরের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

জেলা মৎস্য কর্মকর্তা মো: বেলাল হোসেন'র সভাপতিত্বে মতবিনিময় সভায় মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন, জেলা উপজেলায় গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের জলাশয়ে পোনামাছ অবমুক্তকরণ, প্রান্তিক পর্যায়ে মৎস্য চাষি ও মৎস্যজীবীদের সাথে মতবিনিময়সহ এ সংক্রান্ত বিভিন্ন বিষয় উপস্থাপন করেন নরসিংদী সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ।  

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মো: হুময়ূন কবীর শাহ, সাবেক সভাপতি নিবারণ রায়, সাবেক সভাপতি মোর্শেদ শাহরিয়ার, সাবেক সভাপতি মাখন দাস, সাবেক সাধারণ সম্পাদক মো: নুরুল ইসলাম, সাবেক কোষাধ্যক্ষ সেলিম মিয়া, সাংবাদিক কামরুল ইসলাম কামাল, শরিফ ইকবাল রাসেল এবং মৎস্য চাষিদের পক্ষ থেকে মোতাহার হোসেন মৃধা, বশির উদ্দিন সরকার পিরন, রতন চন্দ্র বর্মন এবং শহীদ হোসেন প্রমুখ।

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ