• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ;   ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
website logo

হাজীপুর ইউপির সাবেক মেম্বার হত্যা, চেয়ারম্যানসহ দুইজন কারাগারে


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: সোমবার, ০৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:০০ পিএম
হাজীপুর ইউপির সাবেক মেম্বার হত্যা, চেয়ারম্যানসহ দুইজন কারাগারে
ইউপি চেয়ারম্যান পিন্টু

স্টাফ রিপোর্টার: নরসিংদীর হাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য, বিএনপি নেতা ও ফার্নিচার ব্যবসায়ী সুজিত সূত্রধর (৫৬) হত্যা মামলার প্রধান আসামি বর্তমান চেয়ারম্যান ইউসুফ খান পিন্টু ও তার ভাই মনিরুজ্জামান খানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার দুপুরে নরসিংদী জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোসতাক আহমেদ তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নরসিংদী আদালত পুলিশের পরিদর্শক মনিরুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বিবরণ ও আদালত সূত্রে জানা যায়, গত ২২ জুন হাজীপুর কাঠ বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে সাবেক ইউপি সদস্য ও কাঠ ব্যবসায়ী সুজিত সূত্রধরকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এই ঘটনার দুইদিন পর হাজীপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ইউসুফ খান পিন্টু ও তার ভাই মনিরুজ্জামান খানসহ ১৬ জনকে আসামি করে সদর থানায় মামলা করেন নিহতের ছেলে সুজন সূত্রধর।

মামলার পরপরই উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নেন চেয়ারম্যান ইউসুফ খান পিন্টু ও তার ছোট ভাই মনিরুজ্জামান খান। গত ১২ আগস্ট এই জামিনের মেয়াদ শেষ হয়। সোমবার সকালে দুই আসামি জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে পুনরায় জামিন আবেদন করেন। এ সময় বিচারক জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে এই হত্যা মামলায় আরও ৭ জনকে গ্রেফতার করেন পুলিশ। তারাও কারাগারে রয়েছেন।
 

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ