• নরসিংদী
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ;   ০২ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে বীর মুক্তিযোদ্ধাসহ গুণিজনদের সংবর্ধনা  


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৫ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫০ পিএম
নরসিংদীতে বীর মুক্তিযোদ্ধাসহ গুণিজনদের সংবর্ধনা  
এক সন্ধ্যা কবিতা উৎসব

স্টাফ রিপোর্টার: 'নবধারা কণ্ঠশীলন'এর আয়োজনে অনুষ্ঠিত হলো "এক সন্ধ্যা কবিতা " উৎসব।

বুধবার(৪ জানুয়ারি) বাঁধনহারা থিয়েটার মঞ্চে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মোস্তফা মনোয়ার, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর মোহাম্মদ আলী, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে একক কবিতা আবৃত্তি করেন নবধারা কণ্ঠশীলনের চেয়ারম্যান অনুষ্ঠানের সভাপতি মোতাহার হোসেন অনিক।

আবৃত্তি শেষে অনুষ্ঠানে দু'জন বীর মুক্তিযোদ্ধা যথাক্রমে রায়পুরার কৃতি সন্তান মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম ও মনোহরদীর কৃতি সন্তান ন. ম. মোস্তফা মিয়াকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

এছাড়াও সংবর্ধনা জ্ঞাপন করা হয় নরসিংদী সদরের পাঁচদোনা এলাকার বাসিন্দা জীবন যুদ্ধে জয়ী দু'হাত বিহীন আলতাফ হোসেন দুখু মিয়া ও পুরনো দিনের গানে সুনাম অর্জনকারী গুণিশিল্পী মেহজাবিনকে। 

দুখু মিয়া পা দিয়ে লিখে বি এ পাস। তিনি কখনও কারো কাছে হাত পাতেননি। টিউশনি করে সংসার চালিয়েছেন।  এলাকায় তার নিজের নামে একটি স্কুল প্রতিষ্ঠা করে শিক্ষা বিস্তার করছেন।

প্রধান অতিথির ভাষণে বলেন, অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আজকের এ অনুষ্ঠানকে আলোকিত করেছেন দু'জন বীর মুক্তিযোদ্ধা। আমি তাদের দীর্ঘায়ু কামনা করি।

পরে পুরনো দিনের একক গান পরিবেশন করেন শিল্পী মেহজাবিন। 

হধস

 

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ