• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে মিলেনিয়াম ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৫৯ পিএম
নরসিংদীতে মিলেনিয়াম ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত 

আবুল কাশেম: 'বন্ধু চিরদিনের অনুভৃতি হৃদস্পন্দনের" এই শ্লোলগানে শীতের উষ্ণ ভালোবাসা বন্ধু মহলের মাঝে ভাগাভাগি করতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ এসএসসি মিলেনিয়াম ব্যাচ নরসিংদীর উদ্যোগে প্রতি বছরের ন্যায়ে এবারও উৎসবমুখর পরিবেশে নরসিংদীর নাগরিয়া কান্দি সানফ্লাওয়ার গার্ডেন বিনোদন পার্কে আয়োজন করে ' বন্ধুদের এক মিলন মেলা।

আর এই মিলনমেলায় অংশ নেয় দেশের বিভিন্ন জেলা থেকে ২০০০ ব্যাচের প্রায় শতাধিক বন্ধুরা।

পূর্ব নির্ধারিত রেজিষ্ট্রেশন ও সময় সূচি অনুসারে শনিবার (২৭ জানুয়ারি) রেজিষ্ট্রেশনকৃত ২০০০ ব্যাচের বন্ধুরা নরসিংদী জেলার বিভিন্ন প্রান্ত থেকে দুপুর থেকে হাজির হতে থাকে নাগরিয়াকান্দি ব্রিজের পাশে সুর্যমুখি সানফ্লাওয়ার গার্ডেনে।

দুপুরের খাবারে ছিল বিরিয়ানি, মুরগির রোস্ট, সবজি ,পানি কোল্ড ড্রিংকস।  

দুপুরে খাবারের পর শুরু হয় বাধ্য যন্ত্রের তালে তালে নাচ ও গান। এতে মাতিয়ে তুলে বাগানের পরিবেশ। এসব দেখে বাগানের অন্যান্য দর্শনার্থীদের ভিড় জমে যায়।বন্ধুরা যেন কিছুক্ষণের জন্য ফিরে যাই বন্ধুত্বের উষ্ণ ভালোবাসার তাদের হারিয়ে যাওয়া সেই শৈশব আমেজে।আজ ছিলো মিলেনিয়াম বন্ধু হোসাইন লিটনের জন্মদিন বিকাল বেলায় কেক কেটে তার জন্মদিন পালন করে তার বন্ধুরা।

উক্ত অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, মসিউর রহমান জাবেদ, সোহাগ ভুঁইয়া মসিউর রহমান সোহেল তৌহিদুল ইসলাম মাসুম, রেজাউল,ইমরান, অভিজিত, রামু, সানজিদা দিনা, নুপুর, রুবেল, আবুল কাশেম,স্বপন,আবির মাহমুদ সুমন,কবিতা,মোকারম গাজী, ইব্রাহিম মাহাদী, ইয়াছিন,হাবিবা আক্তার জুনু,ময়না,আফরোজা,আইরিন,লিপি সহ আরও অনেকে।

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ