• নরসিংদী
  • রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ;   ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে জাতীয় সমাজসেবা দিবস পালিত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ০৩ জানুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৪৮ এএম
নরসিংদীতে জাতীয় সমাজসেবা দিবস পালিত

স্টাফ রিপোর্টার: 'সমাজ সেবায় গরবো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ" এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে নরসিংদীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে জাতীয় সমাজ সেবা দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার (২ জানুয়ারি) জাতীয় সমাজ সেবা দিবস উপলক্ষে নরসিংদী জেলা প্রশাসন ও জেলা সমাজ সেবা কার্যালয়ের উদ্যোগে এসব কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচীগুলোর মধ্যে ছিল সমাজসেবা দিবসের বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা, পুরস্কার ও অসুস্থ দরিদ্র মানুষের চিকিৎসার্থে চেক বিতরণ।

সকালে নরসিংদী জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয় ও স্থানীয় স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগ জেলা প্রশাসন কার্যালয় সামনে থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি  বের করা হয়। র‍্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা প্রশাসকের কার্যালয় এসে শেষ হয়। জেলা প্রশাসক'র সম্মেলন কক্ষে সমাজসেবা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. বদিউল আলম।

অতিরিক্ত জেলা প্রশাসক মোস্তফা মনোয়ার'র সভাপতিত্বে সভায়  বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শহিদুল ইসলাম সোহাগ, জেলা সমাজসেবা কর্মকর্তা মাসুদুল হাসান তাপস, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাক্তার আশরাফুল ইসলাম, সমাজ সেবা কার্যালয়ের সহকারি পরিচালক নঈম জাহাঙ্গীর, রেজিস্ট্রেশন কর্মকর্তা সুরভী আফরোজ ও স্বেচ্ছাসেবী সংস্থা পাপড়ির নির্বাহী পরিচালক আবু বাছেদসহ প্রমুখ ব্যক্তিবর্গ।

আলোচনা সভা শেষে সমাজ সেবায় অবদান রাখার জন্য কর্মকর্তা-কর্মচারীদের পুরস্কৃত করা হয়। এছাড়া বিভিন্ন রোগে আক্রান্ত দরিদ্র ব্যক্তিদের ব্যক্তিদের চিকিৎসার্থে চেক বিতরণ, এছাড়াও বিভিন্ন ভাতা ভোগিদের ও সুবর্ণ নাগরিকের কার্ড বিতরণ করা হয়।
 

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ