• নরসিংদী
  • মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীর খাসখবর পত্রিকার বর্ষপূর্তি  অনুষ্ঠান


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:১৫ পিএম
নরসিংদীর খাসখবর পত্রিকার বর্ষপূর্তি  অনুষ্ঠান
বর্ষপূর্তি  অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার: নরসিংদী থেকে প্রকাশিত নরসিংদীর খাসখবর পত্রিকা সম্মান ও গৌরবের সাথে প্রকাশনার ৯ম বছর শেষ করে ১০ম বছরে পদার্পণ করেছে। পত্রিকাটির ১০ম বছরে পদার্পণ উপলক্ষে শুক্রবার (১ জুলাই) সন্ধ্যায় নরসিংদী শহরের জেলখানার মোড়স্থ হাজী পীর মোহাম্মদ খান প্লাজার তৃতীয় তলায় এক বর্ষপুর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

নরসিংদীর খাসখবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. কবির হোসেন’র সভাপতিত্বে বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দলিল লেখক সমিতি ও নরসিংদী জেলা দলিল লেখক সমিতির সভাপতি নূর আলম ভূঁইয়া। 

নরসিংদীর খাসখবর পত্রিকার নির্বাহী সম্পাদক আব্দুল জলিল মিয়ার’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিনিশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেহেদী হাসান ভূঁইয়া তুহিন, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাব’র সভাপতি কামরুল হাসান সোহেল ও নরসিংদী সদর দলিল লেখক সমিতির আহবায়ক জহিরুল ইসলাম জহির।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নরসিংদীর খাসখবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো. শাহাদাৎ হোসেন রাজু। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হলিপেন নিউজ’র সম্পাদক ও প্রকাশক মো. সারোয়ার হোসেন খান, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাব’র সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, পুটিয়া ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের সদস্য আমির হোসেন, দলিল লেখক ও সাংবাদিক নাজমুল হক, দলিল লেখক মাহফুজ আলম, নরসিংদীর খাসখবর পত্রিকার সহকারী সম্পাদক জুবায়ের আহমেদ জনি, স্থানীয় যুব নেতা সাইফুল ইসলাম স্বপন ও সেলিম ফকির প্রমুখ। 

অনুষ্ঠানে বক্তারা নরসিংদীর  খাসখবর পত্রিকার সম্মান ও গৌরবের সাথে প্রকাশনার ৯ বছর শেষ করে ১০ বছরে পদার্পন করায় পত্রিকার সকল কলম সৈনিক ও সম্পাদনা পরিষদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে ভবিষ্যতে নরসিংদীর  খাসখবর পত্রিকার তাদের ধারা বাহিকতা বজায় রেখে এগিয়ে সেই প্রত্যাশা করেন।
 

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ